1. info@bijoyerdak.com : bijoyerdak :
গলাচিপা উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত - বিজয়ের ডাক
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| সকাল ৬:৫৪|
ব্রেকিং নিউজ:
ডিমলায় বাড়ি পুড়ে ছাই, পবিত্র আল-কোরআন অক্ষত কৃষ্ণচুড়ার লাল ফুলে দৃষ্ঠি নন্দন হরিপুরের সড়ক গাইবান্ধায় র‍্যাব-১৩’র অভিযানে ১১৮ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২  গলাচিপায় এস. ডি. এফ-এর আওতায় ষ্টীল বডি ট্রলার সরবরাহ টেন্ডারে অনিয়ম গলাচিপায় বজ্রপাতে একটি গাভী গরুর মৃত্যু ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং অনুষ্ঠিত গলাচিপায় হাফিজিয়া মাদ্রাসার ছাত্রীকে ধর্ষন ও  হত্যার অভিযোগ আটক ১ দশমিনায় টয়লেট থেকে সেনা কর্মকর্তার লাশ উদ্ধার  গলাচিপায় এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার গলাচিপায় ডায়রিয়ায় মৃত ২ বিশ্ব মুক্ত গণমাধ্যম সূচকে ১৮০ দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৬৫ হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার গাইবান্ধা জেলা প্রশাসন ও শ্রম কল্যাণ কেন্দ্রের উদ্যোগে মহান মে দিবস পালিত তেঁতুলিয়া-বুড়াগৌরাঙ্গ নদীর বিভিন্ন পয়েন্টে চলছে রেনু পোনা শিকারের মহোৎসব না‌জিরপু‌রে হাইব্রীড হীরা ধানের মেঘা মাঠ দিবস অনুষ্ঠিত রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু , ৩ জেলায় সতর্কতা জারি গাইবান্ধায় যুবককে ছুড়িকাঘাত, গৃহবধুর শ্লীলতাহানি গাইবান্ধায় ৬ষ্ঠ উপজেলা নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা ভুরিয়া ও কমলাপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান হয়েছেন রুবেল ও ছালাম  মুরাদনগরে গৃহবধূকে গলাকেটে হত্যা

গলাচিপা উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

প্রতিনিধির নাম:
  • আপলোডের সময় : বুধবার, এপ্রিল ১৭, ২০২৪,

স্টাফ রিপোর্টার, মোঃ মেহেদী হাসান জুয়েল

পটুয়াখালীর গলাচিপা উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী সভায় সভাপতিত্ব করেন মোঃ মজিবর রহমান প্যাদা, সভাপতি গলাচিপা উপজেলা আওয়ামীলীগ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী- ৩ আসনের এমপি এস এম শাহজাদা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ শাহিন। আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম সরদার সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও আওয়ামী লীগের নেতা, কর্মী ও সমর্থক বৃন্দ। ১৬ এপ্রিল গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে বিকেল ৪ টার সময় এই ঈদ পুনর্মিলনী সভার আয়োজন করা হয়।

ঈদ পুনর্মিলনী সভা শেষে আওয়ামী লীগের নেতা কর্মীদের স্বতঃস্ফূর্ত ভোটে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চূড়ান্ত করা হয়। এই ভোটে আওয়ামী লীগের ৬ জন প্রার্থী উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন। এই ৬ জন হলেন বর্তমান চেয়ারম্যান মোঃ শাহিন, মোঃ হারুন অর রশিদ, মোঃ মতিউর রহমান মাস্টার, মোঃ মোফাজ্জেল হোসেন মাসুদ, মোঃ মেহেদী মাসুদ জুয়েল ও মোঃ নিজাম উদ্দিন তালুকদার। এই ৬ জনের মধ্যে মোঃ নিজাম উদ্দিন তালুকদার তার প্রার্থিতা প্রত্যাহার করে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন। বাকি ৫ জনের মধ্যে ভোট হয়। মোট ৩১৪ ভোটের মধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ শাহিন ১২৯ ভোট পেয়ে দলীয়ভাবে প্রার্থী হিসেবে চূড়ান্ত হন। ভোট চলাকালীন সময় দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত
© বিজয়ের ডাক প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত।