Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লার রসুলপুরে শিশু রাজ নিখোঁজ

ফতুল্লার রসুলপুরে শিশু রাজ নিখোঁজ

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লা থানাধীন কুতুবপুরের রসুলপুর এলাকায় রাফিদ আহমেদ রাজ (৯) নামে ১ম শ্রেনিতে পডুয়া এক স্কুল ছাত্র নিখোঁজ হয়েছে। গত বুধবার (১১ মার্চ) বিকেলে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের মধ্য রসুলপুর এলাকা থেকে সে নিখোঁজ হয়। এ ঘটনায় বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে ফতুল্লা মডেল থানায় জি.ডি করেছেন শিশুটির মা বিউটি বেগম। জি.ডি নং- ৬৫৩।
জি.ডি সূত্রে জানা যায়, নিখোঁজ রাফিদ আহমেদ রাজ মধ্য রসূলপুর এলাকার আবুল হোসেনের ছেলে। সে রসূলপুর প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনির ছাত্র। গত বুধবার (১১ মার্চ) বিকেল ৫টায় বাসার পাশর্^বর্তী দোকান থেকে খেলার জন্য স্টিকার ক্রয় করতে যায় শিশু রাজ। এরপর থেকেই নিখোঁজ হয় সে। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও রাজের কোন হদিস পাওয়া যায়নি। তার পরনে জিন্স প্যান্ট এবং গেঞ্জি ছিলো।
এদিকে ছেলেকে খুজে না পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েছেন মা বিউটি বেগম। তিনি বলেন, ‘আমার ছেলে নিখোঁজ হওয়ার মত কোন কারণ আমার জানা নেই। কারো সাথে শত্রুতাও নেই। সে বাসা থেকে বের হয়ে পাশর্^বর্তী দোকানে স্টিকার কিনতে। কিন্তু আর ফিরে আসেনি। এভাবে নিখোঁজ হয়ে যাওয়াটা অস্বাভাবিক। আমি আমার ছেলের সন্ধান চাই।’
জিডির তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বারেক বলেন, ‘থানায় জিডি হলেও এখনো পর্যন্ত জিডির কাগজ হাতে পাইনি। জিডির কাগজ হাতে পেলে তদন্ত করা হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …