Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / গলাচিপায় আস্তা প্রকল্পে নারী দিবস পালন

গলাচিপায় আস্তা প্রকল্পে নারী দিবস পালন

কেসমী সরকার, গলাচিপা,পটুয়াখালী।
পটুয়াখালীর গলাচিপা উপজেলা হল রুমে গত ৮ ই মার্চ বিশ্ব নারী দিবস পালনের লক্ষে ইউ এন এফ পি এ এবং আইন ও সালিশ কেন্দ্রে কারিগরি সহযোগীতায় বাংলাদেশে নেদারল্যান্ডস দুতাবাসের অর্থায়নে র্যালী, আলোচনা সভা ও নারী ক্রিকেট টুর্নামেন্টে অংশকারী বিজয়ীদের পুরুস্কার বিতরন করেন সুশীলন।

প্রকল্পের গলাচিপা উপজেলা মাঠ পর্যায়ের অংশীদার প্রতিষ্ঠান সুশীলন নারী দিবসকে যথাযথ পালনের লক্ষে নারী কর্মীদের নিয়ে ” প্রজন্ম হোক সমতার,সকল নারীর অধিকার” এ শ্লোগান কে সামনে রেখে শহর জুরে র্যালী বের করে। বি পি সি মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে নারী ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে সুশীলন সামাজিক সংগঠনটি। র্যালী শেষে উপজেলা পরিষদের হল রুমে আলোচনা সভার ও নারী ক্রিকেটারদের পুরুস্কার বিতরন মধ্য দিয়ে দিবসটি পালন করেন। এ সময় অনুষ্ঠানটি পরিচালনা করেন মোঃ হাসান মাহমুদ, সোসাল মোবিলাইজেশন অফিসার, আরো উপস্থিত ছিলেন মোসাঃ হাসিনা পারভিন, প্রকল্প সমন্বযকারী, বুলু রানী মিত্র, ম্যানেজার, মোঃ নজরুল ইসলাম,(এস আই) গলাচিপা থানা। মোঃ নাসির উদ্দিন, প্রধান শিক্ষক বি পি সি মাঃ বিদ্যালয়। কাওসার আহম্মেদ, ইউ পি সদস্য সহ আন্যান্যরা।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …