Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের অসামাজিক ব্যবসার অভিযোগ

ফতুল্লায় ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের অসামাজিক ব্যবসার অভিযোগ

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার এনায়েত নগরের চটলার মাঠস্থ এলাকার ফয়সাল,রুবেল, ওয়াহিদুর ও তার সহযোগিরা মিলে পূর্ব শত্রুতার বিরোধের জের ধরে আপন ভাই কাওসার কে মারপিট করে রক্তাক্ত জখম করেছে। এ ঘটনায় গতকাল ফতুল্লা মডেল থানায় কাওসার বাদী হয়ে তার ভাই রুবেল ফয়সাল, ও তার সহযোগি ওয়াহিদুলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লার দাপাইদ্রাকপুর এলাকায় বসবাস করে মোঃ দেলোয়ার হোসেনের ছেলে মোঃ কাওসার । এনায়েতনগর ইউনিয়নের ধর্মগঞ্জ চটলার মাঠস্থ এলাকায় বসবাস কওে তারই আপন ভাই ফয়সাল ও রুবেল। গত ৬মার্চ সন্ধ্যায় তার সাথে পারিবারিক বিষয়দি নিয়ে ঝগড়া লাগে কাওসারের । একপর্যায় রুবেল ও ফয়সাল ও তার সহযোগি ওয়াহিদুল গংরা মিলে কাওসারকে মারপিট করে রক্তাক্ত জখম করে। কাওসার তার অভিযোগে জানায়, রুবেল ফয়সাল ও ওয়াহিদুল মিলে ধর্মগঞ্জ এলাকায় দেহ ব্যবসা ও অসামাজিক কার্যকালাপ করায়। এমনকি মাদক ব্যবসার সাথেও তারা জড়িত এমনটাই বলছে কাওসার তার অভিযোগে।
এ ব্যাপারে রুবেল ও তার ভাই ফয়সালের আত্মীয়রা জানান , জানায় কাওসার মাদক সেবন করে সে মুখে যা আসে তাই বলেন। তারা কোন প্রকার অনৈতিক কাজের সাথে জড়িত নয়।
পুলিশ বলছেন, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …