Breaking News
Home / আইন ও আদালত / পূর্ব শত্রুতার জেরে আহত। হাসপাতাল থেকে অপহরনের অভিযোগ

পূর্ব শত্রুতার জেরে আহত। হাসপাতাল থেকে অপহরনের অভিযোগ

কেসমী সরকার, গলাচিপা,পটুয়াখালী।
পটুয়াখালী গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়ন ৩ নম্বর ওয়ার্ডের মোঃ আবুল হাসেম খানের ছেলে আহত রিয়াজ খান(৪০) কে হাসপাতাল থেকে খুজে না পেয়ে আদালতে মামলা করেন তার ছোট ভাই রাহাত খান।

মামলা সূত্রে জানা যায় জমাজমি নিয়ে পূর্ব শত্রুতার কারনে পক্ষদ্বয়ের মধ্য ঝামেলা চলছিলো।বিভিন্ন সময় কথার কাটাকাটি হলেও গত ১০ ই ফেব্রুয়ারী মারামারির ঘটনায় গুরুতর আহত হয়ে রিয়াজ গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তী হন। কিন্তু ১৫ ই ফেব্রুয়ারী রোজ শনিবার হাসপাতাল থেকে আহত রিয়াজ কে খুজে না পেয়ে পরিবারের সবাই চিন্তত। এ নিয়ে এলাকায় জানাজানি হলে বাদির পিতার পূর্বের দাখিল করা চলমান মামলাগুলো তুলে নেওয়া ও মুক্তিপন দাবি করেন আসামিরা। বিষয় টি গলাচিপা থানায় জানানো হয়, কোন উপায় না পেয়ে গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দশ জনকে আসামি করে সি.আর.মামলা নম্বর-১৩১/২০২০ দাখিল করেন। আদালত অভিযোগটি আমলে নিয়ে পটুয়াখালীর ডি বি এর তদন্তের আদেশ দেন।মামলার আসামীরা হলেন মোঃনজরুল খান(৪৫),মোঃ নাসির উদ্দিন হাং(৪০), আল আমিন খান(২৫), রুহুল আমিন খান(২৮), তামিম খান(২৩), মোঃ শুভ(২৬), মজিবর রহমান আকন(৪৫), সজিব আকন(২০), মোঃমনির প্যাদা(৪৫), মোসাঃহাসি বেগম।।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …