Breaking News
Home / খেলাধুলা / ফতুল্লার কানন প্রি- ক্যাডেট এন্ড হাই স্কুলের ২ দিন ব্যাপী বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান

ফতুল্লার কানন প্রি- ক্যাডেট এন্ড হাই স্কুলের ২ দিন ব্যাপী বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার লালপুর কানন প্রি- ক্যাডেট এন্ড হাই স্কুলের ২ দিন ব্যাপী ২১তম বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হলো। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন । এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ্যাড. মোহাম্মদ আলমগীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কবি প্রবীণ সাংবাদিক রনজিৎ মোদক, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক কাজী আনিসুর রহমান, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ মুন্নি আলম মনি, সাংবাদিক সেলিনা আক্তার সোনালী । অনুষ্ঠানের খেলাধূলা উদ্ধোধন করেন প্রতিষ্ঠানের পরিচালক কমিটির চেয়ারম্যান ও সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ রানা। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন পরিচালক কমিটির সদস্য ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এ.আর কুতুবে আলম । সার্বিক তত্ত্বধানে ছিলেন সহ অধ্যক্ষা সৈয়দা আকলিমা খাতুন,পরিচালক গোলাম রাব্বানী নিহাল,সহকারী শিক্ষক মো. জসিম উদ্দিন খান, মো.শাওন মিয়া, আনোয়ারুল কবির, মো. তানজিদ জয়, মেহেদী হাসান, সহ শিক্ষিকা ফারজানা আক্তার রূপা, আয়শা আক্তার, নুরুনাহার রুনা, জেসমিন আক্তার,শাহনাজ আক্তার,কেয়া আক্তার ফারজানা আক্তার তুলি সহ আরো অনেকে ।
সূত্রে জানাযায়, গত ২৬ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৮টায় থেকে দুপুর ১২টা পর্যন্ত ২৭ টি গ্রুপে খেলা হয়েছে। বালক-ডি-১ (স্মৃতি চারণ )এ খেলায় ১ম হয়েছে মোঃ আলী প্লে গ্রুপ ২য় হয়েছে মাহাদী আলম স্বাধীন প্লে গ্রুপ, ৩য় হয়েছে সিয়াম হোসেন নার্সারী ।
বালক ডি-১ (মার্বেল কুড়ানো): এতে ১ম হয়েছে ইরফান হোসেন প্লে গ্রুপ,২য় হয়েছে অব্দুল্লাহ আদিল নার্সারী, ৩য় হয়েছে মো. আলী প্লে-গ্রুপ।
বালিকা- ১ (স্মৃতিচারণ) : এতে ১ম হয়েছে সুমাইয়া আক্তার মিষ্টি, ২য় হয়েছে সুমাইয়া ইসলাম,৩য় হয়েছে সাদিয়া আক্তার মিতু
বালিকা -ডি-১ (মার্বেল কুড়ানো):এতে ১ম স্থান হয়েছে সুমাইয়া আক্তার মিষ্টি প্লে গ্রুপ,২য় স্থান হয়েছে সাবিকুন নাহার নুপুর প্লে গ্রুপ ,৩য় স্থান হয়েছে রাফিয়া আক্তার নার্সরী।
বালক ডি-২ (স্মৃতি চারণ ) : এতে ১ম স্থান হয়েছে সুলতান মাহমুদ ১ম শ্রেনী,২য় স্থান হয়েছে রবিন হোসেন ২য়শ্রেনী, ৩য় স্থান হয়েছে আব্দুল্লাহ সিদ্দিক ২য় শ্রেনী।
বালক ডি-২ (মার্বেল কুড়ানো) : এতে ১ম হয়েছে রবিন হোসেন ২য়শ্রেণী, ২য় হয়েছে সুলতান মাহমুদ ১ম শ্রেণী এবং ৩য় হয়েছে মো. অব্দুল্লাহ ২য়শ্রেনী।
বালিকা-ডি-২ (স্মৃতি চারণ) : এতে ১ম হয়েছে আয়শা সিদ্দিকা ১ম শ্রেনী, ২য় হয়েছে নুসরাত জাহান নিলিমা ২য়শ্রেনী, ৩য় হয়েছে সাদিয়া আফরিন ২য়শ্রেনী।
বালিকা-২ মার্বেল কুড়ানো): এতে ১ম হয়েছে মরিয়ম আক্তার ১ম শ্রেনী, ২য় হয়েছে ফাইজা আক্তার শ্রাবন্তী ২য়শ্রেনী এবং ৩য় হয়েছে আইরিন আক্তার মিলি প্লে-গ্রুপ ।
বালক -সি গ্রুপ-(অংক কষে দৌড়) : এতে ১ম হয়েছে আরাফাত মুন্না ৭ম শ্রেনী, ২য় হয়েছে সিয়াম হোসেন ৫ম শ্রেনী এবং ৩য় হয়েছে কামরুল হাসান ৫ম শ্রেনী।
বালক -সি -( নিজ হাতে মোজা পাড়ানো): এতে ১ম হয়েছে মো. নাইম হোসেন ৫ম শ্রেনী,২য় হয়েছে মো. জুনায়েদ হোসেন ৪র্থশ্রেনী, এবং ৩য় হয়েছে মো. ইয়াসিন ৪র্থশ্রেনী।
বালিকা -সি -১-(অংক কষে দৌড়) : এতে ১ম হয়েছে অনন্যা রাণী ৪র্থশ্রেনী, ২য় হয়েছে সাজেদা আক্তার ৫মশ্রেনী এবং ৩য় হয়েছে সাথী আক্তার ৫মশ্রেনী।
বালিকা -সি -১ ( নিজ হাতে মোজা পাড়ানো): এতে ১ম হয়েছে সাজেদা আক্তার ৫মশ্রেনী, ২য় হয়েছে সাফিয়া আক্তার তাজ ৩য়শ্রেনী, ৩য় হয়েছে মারিয়া আক্তার ৩য়শ্রেনী।
বালিকা -সি-২-(অংক কষে দৌড়) : এতে ১ম হয়েছে নাইমা আলফী নূর ৩য়শ্রেনী, ২য় হয়েছে রিমি আক্তার ফাতেমা ৫মশ্রেনী এবং ৩য় হয়েছে সুমাইয়া আক্তার ৪র্থশ্রেনী।
বালিকা -সি -২-( নিজ হাতে মোজা পাড়ানো): এতে ১ম হয়েছে মাইমুনা হোসেন ৪র্থশ্রেনী, ২য় হয়েছে সুমাইয়া আক্তার ৪র্থশ্রেনী, ৩য় হয়েছে হুমায়রা বিনতে আলী ৩য়শ্রেনী।
বালক-বি- ১-(বৃষ্টি এলো ঘরে চলো) : এতে ১ম হয়েছে সিয়াম হোসেন সাব্বির ৭মশ্রেনী, ২য় হয়েছে মো. সোলায়মান ৫মশ্রেণী এবং ৩য় হয়েছে সাইমুন ইসলাম তামিম ৭মশ্রেনী ।
বালক-বি- ১-(ভাল্লুক দৌড়) : এতে ১ম হয়েছে শরিফুল ইসলাম ৭মশ্রেনী, ২য় হয়েছে সাইমুন ইসলাম তামিম ৭মশ্রেনী এবং ৩য় হয়েছে নাহিদুর ইসলাম রাইন ৬ষ্ঠশ্রেনী।
বালিকা-বি- ১-(দড়ির লাফ) : এতে ১ম হয়েছে রাবেয়া আক্তার ৫মশ্রেনী, ২য় হয়েছে বৃষ্টি আক্তার ৯মশ্রেনী এবং ৩য় হয়েছে সাদিয়া আক্তার ৫মশ্রেনী।
বালিকা-বি-১-(সূঁই গাঁথা ) : এতে ১ম হয়েছে সাবিহা আক্তার মীম ৬ষ্ঠশ্রেনী, ২য় হয়েছে শ্রাবনী আক্তার ৬ষ্ঠশ্রেনী এবং ৩য় হয়েছে ফাতেমা জাহান মীম শ্রেণী ।
বালক-বি-২-(আত্মরক্ষা) : এতে ১ম হয়েছে মোঃ শুভ ইসলাম ৯মশ্রেনী, ২য় হয়েছে মো. রিফাত হোসেন ৭মশ্রেণী এবং ৩য় হয়েছে রবিউল ইসলাম ৮মশ্রেনী ।
বালক-বি-২-(ব্যাঙ লাফ) : এতে ১ম হয়েছে মোঃ শুভ ইসলাম ৯মশ্রেনী, ২য় হয়েছে মো.রবিউল ফকির ৭মশ্রেণী এবং ৩য় হয়েছে তাওহীদ আহম্মেদ অভি ৮মশ্রেনী ।
বালিকা-বি-২-(দড়ির লাফ) : এতে ১ম হয়েছে আয়শা মনি ৭মশ্রেনী, ২য় হয়েছে আয়শা আক্তার ৬ষ্ঠশ্রেণী এবং ৩য় হয়েছে সুমাইয়া আক্তার ৬ষ্ঠশ্রেনী ।
বালিকা-বি-২(সূঁই গাঁথা ) : এতে ১ম হয়েছে আয়শা মনি ৭মশ্রেনী, ২য় হয়েছে সুমাইয়া আক্তার ৬ষ্ঠশ্রেনী এবং ৩য় হয়েছে আয়শা আক্তার ৬ষ্ঠশ্রেণী ।
বালক-এ গ্রুপ-(দীর্ঘ লাফ) : এতে ১ম হয়েছে মোঃ শামীম ৯মশ্রেনী, ২য় হয়েছে আবু সুফিয়ান ১০মশ্রেনী এবং ৩য় হয়েছে জায়েদ হোসেন ১০মশ্রেণী ।
বালক-এ গ্রুপ-(বস্তা দৌড় ) : এতে ১ম হয়েছে আবু সুফিয়ান ১০মশ্রেনী, ২য় হয়েছে মোঃ আরমান হোসেন ৭ম শ্রেনী এবং ৩য় হয়েছে জায়েদ হোসেন ১০মশ্রেণী ।
বালিকা-এ গ্রুপ-(মোমবাতি দৌড় ) : এতে ১ম হয়েছে সাদিয়া আক্তার ৮মশ্রেনী, ২য় হয়েছে লিজা আক্তার ৯ম শ্রেনী এবং ৩য় হয়েছে ঝিনিয়া আক্তার ৮মশ্রেণী ।
বালিকা-এ গ্রুপ-(বেলুন ফুটানো) : এতে ১ম হয়েছে শান্তা ইসলাম ৮মশ্রেনী, ২য় হয়েছে অর্পিতা আক্তার ৮ম শ্রেনী এবং ৩য় হয়েছে সোহাগী আক্তার ৯মশ্রেণী ।
শিক্ষক-শিক্ষিকার বালিশ বদল খেলায় : এতে ১ম স্থান হয়েছে দিবা শাখার সহকারী শিক্ষিকা ফারজানা অক্তার রূপা,২য়স্থান প্রভাতি শাখার সহকারী শিক্ষিকা শাহনাজ আক্তার এবং ৩য় স্থান হয়েছে দিবা শাখার সিনিয়র সহকারী শিক্ষক মোঃ জসিম উদ্দিন খান।
অভিভাবক ও অভিভাবিকার টিপ পড়ানো খেলায়: ১ম স্থান হয়েছে সাংবাদিক মুন্নি আলম মনি(মাহাদী আলম স্বাধীনের আম্মু) ২য় স্থান হয়েছে রিনা বেগম (রেদোয়ানের আম্মু)এবং ৩য় স্থান হয়েছে নুরুন নাহার রুনা (সাফ্ফাত এর আম্মু) ।
কবিতা আবৃতিতে প্রভাতি (প্লে-৪র্থশ্রেনী) শাখায়: ১ম স্থান হয়েছে মাহাদী আলম স্বাধীন প্লে-গ্রপ ,২য় স্থান হয়েছে মোশাররাত করিম মালিহা ২য়শ্রেনী, ৩য় স্থান হয়েছে সাইমুন ইসলাম সাইম (৪র্থশ্রেনী)। দিবা (৫ম-১০মশ্রেনী) শাখায় : ১ম স্থান হয়েছে লামিয়া আফরিন ১০ম শ্রেনী,২য় স্থান হয়েছে জোনাকি আক্তার ৬ষ্ঠশ্রেনী এবং ৩য় স্থান হয়েছে নিশাত মল্লিক ১০ম শ্রেনী। কোরআন তেলওয়াতে : ১ম স্থান হয়েছে নাসরিন আক্তার মীম ৭ম শ্রেনী, ২য় স্থান হয়েছে মো: নাঈম হোসেন ৫মশ্রেনী এবং ৩য় স্থান হয়েছে যৌথভাবে মোঃ আরমান হোসেন ৭ম শ্রেনী ও সাইখ সারোয়ার সাফফাত ১মশ্রেনী।
সনাতনধর্মের গীতাপাঠে : ১ম হয়েছে অনন্যা রানী ৪র্থশ্রেনী, ২য় হয়েছে পূজাদাস ৪র্থশ্রেনী এবং ৩য় হয়েছে প্রমা দাস ৮ম শ্রেনী। দেশাত্মবোধক গানে : ১ম হয়েছে মোঃ রিয়াজ হোসেন ৬ষ্ঠশ্রেনী, ২য় হয়েছে আরিফ হোসেন ৭মশ্রেনী এবং ৩য় হয়েছে লামিয়া আফরিন ১০মশ্রেনী। একক অভিনয়ে : ১ম স্থান হয়েছে লামিয়া আফরিন ১০ম শ্রেনী, ২য় স্থান যৌথভাবে হয়েছে মোঃ মাহাদী আলম স্বাধীন প্লে-গ্রুপ ও মোঃ রবিউল ইসলাম মোস্তফা ১০ম শ্রেনী এবং ৩য় স্থান হয়েছে নাসরিন আক্তার মীম ৭ম শ্রেনী।
একক নৃত্যে : ১ম স্থান হয়েছে লামিয়া আফরিন ১০ম শ্রেনী,২য় স্থান হয়েছে মিতালী আক্তার টুনি ৪র্থশ্রেনী এবং ৩য় হয়েছে মোঃ রিফাত হোসেন ৭ম শ্রেনী।
যেমন খুশি তেমন সাজে : ১ম স্থান হয়েছে মুক্তিযোদ্ধার মেয়ে ভিক্ষুক সেজে লামিয়া আফরিন ১০মশ্রেনী, ২য় স্থান হয়েছে মডেল কন্যা সেজে নাফিজা করিম আরিজা ২য়শ্রেনী এবং ৩য় স্থান যৌতভাবে কুটনা বুড়ির সাজে ঝিনিয়া আক্তার ৮মশ্রেনী ও সবজি বিক্রেতা সাজে সাইমুন ইসলাম তামিম ৭ম শ্রেনী ।
বিভিন্ন প্রকার ডিসপ্লের মাধ্যমে নানা আয়োজনে অনুষ্ঠানের সমাপ্তি ঘটেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …