Breaking News
Home / আইন ও আদালত / লবন সংক্রান্ত গুজব প্রতিরোধে পুলিশ সুপার কার্যালয়ে বিশেষ মতবিনিময় সভা

লবন সংক্রান্ত গুজব প্রতিরোধে পুলিশ সুপার কার্যালয়ে বিশেষ মতবিনিময় সভা

জসিম উদ্দিন আহম্মেদ, স্টাফ রিপোর্টার
লবন সংক্রান্ত গুজব প্রতিরোধে পটুয়াখালীতে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কার্যালয়ে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার পটুয়াখালী পুলিশ সুপারের কার্যালয়ে সকাল ১০টায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ মাইনুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. জসিম উদ্দিন, পটুয়াখালী দি চেম্বর অব কমার্সের সহ-সভাপতি খন্দকার ফরাদ জামান বাদল সহ শহরের ব্যবসায়ীবৃন্দ সহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
সভায় পুলিশ সুপার মোহাম্মদ মাইনুল হাসান বলেন, লবনের দাম বাড়বে এটি নিছক একটি গুজব মাত্র। কিছু অসাধু লোক দেশে অশান্তি সৃষ্ঠির লক্ষ্যে এ গুজব ছড়িয়ে ফায়দা লুটার চেষ্টা করছে। দেশে মানুষের চাহিদা পুরনের জন্য ১০০ মেট্রিক টন লবন প্রয়োজন কিন্তু মজুদ আছে ৬০০ মেট্রিক টন লবন। তাই দাম বাড়ার কোন প্রশ্নই নেই । যারা বেশি দামে ক্রয়-বিক্রয় করবে তাদের আইনের আওতায় আনা হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …