Breaking News
Home / আইন ও আদালত / “ভাণ্ডারিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় স্কুলছাত্র বাঁধন বসু গ্রেফতার।

“ভাণ্ডারিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় স্কুলছাত্র বাঁধন বসু গ্রেফতার।

মোঃ বেলাল আহমেদ, বরগুনা প্রতিনিধি
পিরোজপুরের ভাণ্ডারিয়ায় সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর মোবাইল ফোনে অশ্লীল ছবি ধারণ করার ঘটনায় বাঁধন বসু (১৭) নামে দশম শ্রেণীর এক স্কুলছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

বাঁধন বসুকে থানা পুলিশ ঘটনার দেড় মাস পরে বৃহস্পতিবার উপজেলার উত্তর ভিটাবাড়িয়া গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে একই গ্রামের সপ্তম শ্রেণীতে পড়ুয়া এক স্কুলছাত্রীর ঘরে ঢুকে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। ধর্ষণের পর ওই স্কুলছাত্রীর সাথে অশ্লীল ছবি ধারণ করে লম্পট বাঁধন বসু।
এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদি হয়ে ঘটনার দেড় মাস পর আজ বৃহস্পতিবার অভিযুক্ত স্কুলছাত্রের বিরুদ্ধে ভাণ্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
গ্রেফতারকৃত বাঁধন বসু উপজেলার ২ নং ভিটাবাড়ীয়া ইউনিয়নের উত্তর ভিটাবাড়িয়া গ্রামের গৌতম বসুর ছেলে। সে স্থানীয় ভিটাবাড়িয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে ১০ শ্রেণীতে লেখাপড়া করছে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৪ সেপ্টেম্বর ভাণ্ডরিয়ার ভিটাবাড়িয়া গ্রামের সপ্তম শ্রেণীতে পড়ুয়া স্কুলছাত্রীর মা মেয়েটিকে বৃদ্ধ দাদুর কাছে বাড়িতে রেখে চিকিৎসার জন্য বরিশাল যান। ঘটনার দিন রাতে বৃদ্ধ দাদু ও স্কুলছাত্রী বাড়িতে ছিলেন। রাতে একই গ্রামের স্কুলছাত্র বাঁধন মেয়েটির ঘরে কৌশলে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে। পরদিন মেয়েটির মা বাড়িতে এলে এ ঘটনা মেয়েটি তাকে জানায়। পরে লোকলজ্জার ভয়ে স্কুলছাত্রীর পরিবার বিষয়টি চেপে যান। সম্প্রতি বিষয়টি গ্রামে জানাজানি হলে ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদি হয়ে ঘটনার দেড় মাস পর বৃহস্পতিবার ভাণ্ডারিয়া থানায় মামলা দায়ের করেন।

ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত স্কুলছাত্রকে গ্রেফতার করা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …