Breaking News
Home / আইন ও আদালত / বরগুনায় চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে কারাগারে

বরগুনায় চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে কারাগারে

মোঃ বেলাল আহমেদ, বরগুনা সংবাদদাতা
ইউপি চেয়ারম্যানের অবর্তমানে সচিব রাজিবুল ইসলাম রাজিব নিজেই চেয়ারম্যানের সিল স্বাক্ষর জাল করার অপরাধে কারাগারে পাঠিয়েছে সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।
বরগুনা জেলার বেতাগী উপজেলার ১নং বিবিচিনি ইউনিয়নের সচিব রাজিবের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়া,বিধবা বয়স্ক ভাতা বিজিডি নামে ৫ হাজার করে টাকা নেয়ার অভিযোগ রয়েছে। জানা যায়,হরিয়ারা গ্রামের সুলতান হাওলাদারের স্ত্রী একই এলাকার ব্যক্তির বিরুদ্ধে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বরগুনা সি আর উপর ৪৫/১৯ দ্বারা মামলা করেন। গত২৪ এপ্রিল ১৫৭ ন্মরকে উল্লেখিত মামলাটি ১নং বিবিচিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক নওয়াব হোসেন খান নায়নের উপর তদন্তভার দেন আদালত। চেয়ারম্যান শারীরিক অসুস্থ থাকার কারনে উল্লেখিত মামলার তদন্ত করতে না পারায় গত (১৪মে)৪৭/২০১৯ নং ন্মরকে চেয়ারম্যানের নাম সিল স্বাক্ষর জালিয়াতি করে আদালতের তদন্ত প্রতিবেদন দাখিল করেন সচিব রাজিব। তদন্ত প্রতিবেদন চেয়ারম্যান কর্তৃক নয় মর্মে উল্লেখ থাকায় বর্তমান দাখিল করা প্রতিবেদন পূর্বের প্রতিবেদনের সিল স্বাক্ষরের সাথে কোন মিল না থাকায় আদালতের বিচারকের সন্দেহ হওয়ায় সিল স্বাক্ষর যাচাইয়ের জন্য গত ৭ অক্টোবর বরগুনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হওয়ার আদেশ দেন। গত বৃহস্পতিবার সচিব মোঃ রাজিবুল ইসলাম রাজিব আদালতে হাজির হলে,আদালতের বিচারক সিল স্বাক্ষর জাল করার অপরাধে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …