Breaking News
Home / আইন ও আদালত / তালায় ২ জন ব্যাবসায়ীকে কুপিয়ে ও গরম পানি দিয়ে ঝলসে দিল মাদক বিক্রেতা

তালায় ২ জন ব্যাবসায়ীকে কুপিয়ে ও গরম পানি দিয়ে ঝলসে দিল মাদক বিক্রেতা

এসএম হাসান আলী বাচ্চু,তালা(সাতক্ষীরা)সংবাদদাতা
তালায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাজরের ২জন কাঁচামাল ব্যবসায়ীকে চা দোকানের গরম পানি ছুড়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা । ঘটনাটি ঘটেছে, শনিবার সকালে তালা বাজরে কাচামাল হাটে। এ ঘটনায় তালা বাজারের সাধারণ ব্যবসায়ীরা বনিক সমিতি বরাবর গণ দরখাস্ত করেছে ।
গণ-দরখাস্ত সুত্রে জানাযায়, তালা বাজারের সিরাজুল বিশ্বাস, নিজে দীর্ঘদিন মাদক বিক্রির সঙ্গে জড়িত। কিন্তু বিভিন্ন সময় সে মাদকসেবীসহ প্রশাসনের লোকজনের সাথে প্রতিষ্ঠিত কাঁচামাল ব্যবসায়ীদের নাম ভাঙ্গিয়ে তালা কাঁচামাল হাটে একটি চা-য়ের দোকানের আড়ালে গাঁজার ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে সাধারণ ব্যবসায়ীদের অভিযোগ।
বিষয়টি জানতে গেলে সিরাজ শিবপুর গ্রামের আনার আলী খাঁর ছেলে আরশাফ হোসেন রাজুর মাথায় আঘাত করে। এ সময় অন্যান্য ব্যবসায়ীরা এগিয়ে গেলে চা দোকানের কেটলিতে থাকা গরম পানি ছুড়ে মারলে বারুইহাটি গ্রামের মৃত বাবর আলী সরদারের ছেলে আশরাফুল ইসলাম গরম পানিতে ঝলসে যায়।
তালা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক সূর্যকান্ত পাল বলেন, দু-ব্যবসায়ীকে জখম করার বিষয়ে আমরা সিরাজের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেব।
তালা বনিক সমিতির সভাপতি সৈয়দ জুনায়েদ আকবর জানান, আমরা ঘটনার নিন্দা জানাই, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল জানান,বিষয়টির অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …