Breaking News
Home / সারাদেশ / ঢাকা / নারায়নগঞ্জ / ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক কুতুবে আলমের ছেলে সৌরভের ৯ম জন্মবার্ষিকী

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক কুতুবে আলমের ছেলে সৌরভের ৯ম জন্মবার্ষিকী

নিজস্ব সংবাদদাতা : ২০ অক্টোবর ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এ.আর. কুতুবে আলম ও কুয়াকাটা নিউজ এবং ইয়াদ পত্রিকার ষ্টাফ রিপোর্টার মুন্নি আলম মনি‘র বড় ছেলে মাহিবি আলম সৌরভের ৯ম জন্মবার্ষিকী উপলক্ষে নিজ বাস ভবনে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।
সূত্রেজানা যায়, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চৌধুরীবাড়ি এলাকার ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক কবি সাংবাদিক শিক্ষক এ.আর. কুতুবে আলম ও সাংবাদিক, কবি মুন্নি আলম মনি‘র বড় ছেলে মাহিবি আলম সৌরভের আজ (২০অক্টোবর)৯ম জন্মবার্ষিকী উপলক্ষে নিজ বাস ভবনে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে । এ.আর. কুতুবে আলম ও মুন্নি আলমের গড়া সৌরভ স্বাধীন কোচিং সেন্টারের শিক্ষার্থীদের উদ্যোগে নানা অনুষ্ঠানের আয়োজন করেছে শিক্ষার্থীরা। অনুষ্ঠান সূচী হলো : কবিতা আবৃত্তি, গান ,কৌতুক,একক নৃত্য, দলীয় নৃত্য এবং লটারীতে যে যার ভাগ্যে যা পড়বে সে বিষয় সে তা পারফমেন্স করতে হবে। দুপুরে সৌরভ স্বাধীন কোচিং সেন্টারের শিক্ষার্থীদের রান্না বান্না ব্যবহারিক ও খাওয়া দাওয়ার আয়োজন করবেন। সন্ধ্যায় রয়েছে কেক কাটার অনুষ্ঠান । মাহিবি আলম সৌরভ ফতুল্লা কানন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলে ৫ম শ্রেনিতে পড়া লেখা করে আসছে। তার রোল নং –১(এক)। সে পড়াখেলার পাশাপাশি ভালো আবৃত্তি ও ড্যান্স করে। পবিরারের সবাই সকল ধর্মের শুভাঙ্খিদের কাছে তার জন্য দোয়া চাচ্ছেন। সে যেন ভালো মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হতে পারেন।

Check Also

নীতি-আদর্শ না থাকলে নেতা হওয়া যায় না সোহাগ শাহরিয়ার

মোঃ মনির হোসেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ …