Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / গলাচিপা উপজেলা চেয়ারম্যানকে গনসংবর্ধনা

গলাচিপা উপজেলা চেয়ারম্যানকে গনসংবর্ধনা

মু. জিল্লুর রহমান জুয়েল, স্টাফ রিপোর্টার
গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মু. শাহীন শাহ মিথ্যা মামলায় উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত হয়ে গলাচিপায় আগমন করলে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা ফুলের মালা দিয়ে তাকে বরণ করে ও গনসংবর্ধনা দেয় ।

বুধবার বেলা ১১টায় স্থানীয় পৌর ফেরিঘাটে তাকে বরণ করে একটি আনন্দ মিছিলসহ দলীয় কার্যালয়ের সামনে পৌরমঞ্চ চত্ত্বরে সমবেত হয়। এ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হারুন অর রশিদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী মু. মজিবর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মানিক মিয়া প্রমুখ।

এছাড়া সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা, পৌর ও ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, স্বেচ্ছসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

বক্তারা শাহীন শাহ’র বিরুদ্ধে মিথ্যা, হয়রানীমূলক ও বানোয়াট মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবী জানান।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দুলাল চৌধুরীর পুত্রবধূ ও আইনজীবী উম্মে সালমা আঁখি পটুয়াখালী নারী ও শিশু জজ আদালতে উপজেলা চেয়ারম্যান মু. শাহীন শাহ’র বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …