Breaking News
Home / আইন ও আদালত / পটুয়াখালী জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে সিলগালা, ভূয়া ডাক্তার আটক

পটুয়াখালী জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে সিলগালা, ভূয়া ডাক্তার আটক

মু. জিল্লুর রহমান জুয়েল, স্টাফ রিপোর্টার
পটুয়াখালী পৌর শহরের টাউন কালিকাপুর এলাকায় জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে এক ভূয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা। পরে ভূয়া এমবিবিএস পদবী ব্যবহার করার অভিযোগে ডা:এস.এম নাসির উদ্দীন মাহমুদকে ভ্রাম্যমান আদলত এক বছরের কারাদন্ড প্রদান করেন। এ সময় জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারের অনুমোদন না থাকায় প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয় নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহবুব আলম। এছাড়া দুই লাখ ৫ হাজার টাকা জরিমানাও করা হয় প্রতিষ্ঠানটিকে।

স্থানীয় প্রতিনিধির পাঠানো তথ্যে জানা যায়, র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক মো.রইস উদ্দীন জানান,গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে,টাউন কালিকাপুর জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে একজন ভূয়া ডাক্তার মিথ্যা পদবী ব্যবহার করে সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছে।

এ সংবাদের ভিত্তিতে ১৪ অক্টোবর সোমবার বেলা ১টার দিকে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ডাক্তার নামধারী নাসির উদ্দীন তার পেশার পক্ষে কোন প্রমানপত্র দেখাতে ব্যর্থ হয়। পরে ভ্রাম্যমান আদালত তাকে এক বছর কারাদন্ড এবং প্রতিষ্ঠানটিকে দুই লাখ ৫ হাজার টাকা জরিমান করে প্রতিষ্ঠানটি সিলগালা করেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …