Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সৎ ও ধার্মীক- এ্যাড. মোঃ আসাদুজ্জামান দূর্জয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সৎ ও ধার্মীক- এ্যাড. মোঃ আসাদুজ্জামান দূর্জয়

মু. জিল্লুর রহমান জুয়েল, স্টাফ রিপোর্টার
পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের বউ বাজার এলাকায় ১২ অক্টোবর রবিবার বিকেল সারে পাঁচটার সময় বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি ও প্রতিষ্ঠাতা এ্যাড. আসাদুজ্জামান দূর্জয় এক পথ সভায় বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সৎ ও ধার্মীক বলে জনসাধারণের মাঝে উপস্থাপন করেন।

একই দিনে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সোহাগ হাওলাদারের আয়োজনে এবং বীর মুক্তিযোদ্ধা গোলাম মাওলা রহিম হাওলাদারের সভাপতিত্বে আমখোলা ইউনিয়নের বউ বাজার নামক স্থানে এক পথ সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথি দূর্জয় বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা বাঁধা গ্রস্থ ও জনসাধারণের ভাবমুর্তী ক্ষুণ্যকরার এক গভীর স্বরযন্ত্র চলছে, তবে এ স্বরযন্ত্র মোকাবেলা করার জন্য বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ টেকনাফ থেকে তেতুলীয়া জনসচেতনতার লক্ষ্যে দিন রাত কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, স্বাধীনতার অপশক্তি যতই চক্রান্ত করুক, যতো দিন শেখ হাসিনার কাছে থাকবে বাংলাদেশ, পথ হারাবেনা বাংলাদেশ। কারণ তিনি অত্যন্ত সৎ ও ধার্মীক এবং নিঃস্বন্দেহে দেশ প্রেমী। তাই দেশের উন্নয়নকে অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্ববান জানান।

এসময়ে প্রধান অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি এ্যাড. আসাদুজ্জামান দূর্জয়, বিশেষ অতিথি যুগ্ম- সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির মোঃ শাহিন আলম, সাংগঠনিক সম্পাদক – কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির মোঃ খোকন বেপারী, সাংগঠনিক সম্পাদক ও মুখপাত্র কেন্দ্রীয় কমিটির মুহাম্মদ আলমঙ্গীর খন্দকার, বরিশাল জেলার সভাপতি মোঃ কামাল হোসেন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মোঃ রহিম হাওলাদার মোল্লা সহ গলাচিপা উপজেলার শ্রমীকলীগ নেতা ও মোটর সাঈকেল সমিতির সভাপতি মোঃ জিহাদ হাওলাদার প্রমুখ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …