Breaking News
Home / আইন ও আদালত / ইয়াবাসহ একাধিক মামলার আসামি অাফজাল হোসেন গ্রেফতার

ইয়াবাসহ একাধিক মামলার আসামি অাফজাল হোসেন গ্রেফতার

মু. জিল্লুর রহমান জুয়েল, স্টাফ রিপোর্টার
মাদকদ্রব্য নির্মুলে আমতলী থানাপুলিশ কাজ করছে নিরলস। ইতিমধ্যে থানাপুলিশের অফিসার ইনচার্জ মোঃ আবুল বশারের নেতৃত্বে মাদকের বিভিন্ন সফল অভিযান প্রশংসা কুড়িয়েছে সর্বত্র। অভিযানের ধারাবাহিকতায় গত ৯ই অক্টোবর আরেকটি সফল অভিযান পরিচালিত হয়

গোপন তথ্যর ভিত্তিতে পুলিশি সূত্রে জানা যায়, এস আই আকবর আলী ভূইয়া, এ এস আই মোঃ ইব্রাহিম খলিল ও এ এস আই মোঃ সিদ্দিকুর রহমান আমতলীর সাহেব বাড়ির বাস ষ্ট্যান্ডে ওঁৎ পেতে থাকেন। এসময় আসামি আফজাল হোসেন ইয়াবাসহ সাহেব বাড়ির বাস ষ্ট্যান্ডে থেকে মাহেন্দ্রা পরিবহনে উঠে বসে। এক পর্যায়ে আসামি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাবার চেষ্টা করলে একাধিক মাদক মামলার আসামি ছুরি কাটার মৃতঃ হাফিজুর রহমানের ছেলে মোঃ আফজাল হোসেন’কে পাঁচ পিচ ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হন।

পড়ে আসামির দেহ তল্লাসির সময় আসামি আসামীর কাছে থাকা পলিথিনের ভিতরে রাখা ইয়াবা গিলে ফেল্লে, ইয়াবার সঠিক সংখ্যার পরিমাণের তথ্য পাওয়া যায়নি। পরে আসামিকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে শাররীক পর্যাবেক্ষণ করা হচ্ছে বলেন।

এবিষয়ে আমতলী উপজেলা থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে যুদ্ধঘোষনা ও জিরো টলারেন্স নিতিতে বাংলাদেশ পুলিশ প্রশাসন সবসময়ই ততপর। এছারা ধৃত আসামী মাদক সহ একাধিক মামলার আসামী, তাকে ইয়াবা সহ আটক করা হয়। এবিষয়ে মামলা করা হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …