Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় আবারও নারী শ্রমিক ধর্ষনের শিকার দুই শ্রমিকের বিরুদ্ধে থানায় মামলা

ফতুল্লায় আবারও নারী শ্রমিক ধর্ষনের শিকার দুই শ্রমিকের বিরুদ্ধে থানায় মামলা

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লায় হোসিয়ারীর নারী শ্রমিককে কাজের অজুহাতে দিয়ে ডেকে এনে জোর পূবর্ক ধর্ষন করেছে লম্পট আব্দুল্লাহ শুভ (২২) ও বাবু মিয়া (২৫)। এ ঘটনায় গত ৭ অক্টোবর রাতে ফতুল্লা থানায় ধর্ষনে শিকার ঐ নারী শ্রমিক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। মামলা নং- ১২(১০)১৯।
এ মামলা সূত্রে জানা যায়, ফতুল্লার হোসাইন নগর এলাকায় মনিরের বাড়িতে ভাড়া থাকে মৃত আ: সাত্তারের মেয়ে শামীমা (ছদ্মনাম) । শামীমার মা বাবা মারা গেলে সে তার খালু শামীমের কাছে বড় হয়। শামীম মিয়া আদর সোহাগ দিয়ে মেয়ের মতো রাখেন এতিম শামীমা(২০) (ছদ্মনাম) কে। শামীমা হোসাইন নগর এলাকায় একটি হোসিয়ারীতে শ্রমিক হিসেবে কাজ করে আসছে। সে প্রতিদিন সকাল ৯টায় ডিউটিতে যায়, ৫টায় ছুটি হলে বাসায় চলে আসে। প্রতিদিনের ন্যায় গত ৫ অক্টোবর সকালে ডিউটিতে যায় বিকেল ৫টায় ছুটি শেষে বাসায় আসে। এরপর ঐ প্রতিষ্ঠান থেকে রাত সাড়ে ৭টায় বাবুমিয়া ও আব্দুল্লাহ শুভ নামের দুই কর্মকর্তা শামীমাকে মোবাইল ফোনে কাজ আছে বলে ডেকে আনে। এরপর শামীমা প্রতিষ্ঠানে আসলেই শুভ ও বাবু দুই জনে মিলে জোর পূর্বক নারী শ্রমিককে ফ্লোরে শুয়াইয়ে ধর্ষন করে। প্রথমে শুভ ধর্ষন ঘটায় এরপর বাবু চেষ্টা করে। এসময় শামীমা চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসে, লম্পট বাবু ও শুভ পালিয়ে যায়। এরপর বাসায় গিয়ে পরিবারের সাথে সব খুলে বললে শামীমার খালু শামীম মিয়া ফতুল্লা থানায় গত ৭ অক্টোবর রাতে মামলা করেন। তবে আসামীদের গ্রেপ্তার করার জন্য অভিযান অব্যহত আছে বলে থানা পুলিশ জানান। লম্পট আব্দুল্লাহ শুভ পটুয়াখালী জেলা ও সদর থানাধীন বসাক বাজার এলাকার ন্বপন হাওলাদারের ছেলে। বাবুমিয়া গাইবান্দা জেলা মাগুরা থানাধীন এলাকার সাইদুর রহমানের ছেলে। শুভ ফতুল্লার হোসাইন নগর মুরাদের বাড়িতে ভাড়া থাকে এবং বাবু ফরাজীকান্দা ভাড়া থাকে।

Check Also

গলাচিপায় কলেজ ছাত্রীর মৃত্যুতে ৭ জনের বিরুদ্ধে মামলা

জসিম উদ্দিন, স্টাফ রিপোর্টার পটুয়াখালীর গলাচিপায় শিল্পী আক্তারের মৃত্যুতে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা …