Breaking News
Home / আইন ও আদালত / বিসিক সুপারভাইজার মিজানের কান্ড চাকুরীর প্রলোভন দিয়ে নারী শ্রমিককে ধর্ষনের চেষ্টা

বিসিক সুপারভাইজার মিজানের কান্ড চাকুরীর প্রলোভন দিয়ে নারী শ্রমিককে ধর্ষনের চেষ্টা

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
গত ৬ অক্টোবর সকাল ১০টায় ফতুল্লায় গামের্ন্টসে চাকুরী দেয়া প্রলোভন দিয়ে সাথী (ছদ্মনাম)(১৮) নামের এক যুবতীকে ধর্ষনের চেষ্টা করে লম্পট সুপারভাইজার মিজানুর রহমান (৪০)। এ ঘটনায় স্থানীয়রা মিজান কে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।
এলাকা সূত্রে জানাযায়, ফতুল্লার বিসিক শিল্পনগরী এলাকায় একটি গামের্ন্টসে মিজানুর রহমান চাকুরী করে। সে পটুয়াখালী জেলা ও বাউফল থানাধীন কালীশুরী এলাকার মো.হযরত আলী ও সুফিয়া বেগমের ছেলে। সে বিসিক এলাকাই রাতুল মঞ্জিলে মেস বাসায় ভাড়া থাকে। গত ৬ অক্টোবর সকাল ১০টায় সাথী (ছদ্মনাম) এর সাথে দেখা হয়। সাথী ঠাকুরগাঁ জেলার রানীক্ষেত থানাধীন তোফাজ্জল হোসেনের মেয়ে। সে ভোলাইল মিষ্টির দোকান এলাকায় তার ভাই রুবেলের সাথে বসবাস করে। গত ৬ অক্টোবর সকালে চাকুরীর খোঁজে বিসিক আসে। এসময় মিজানুর রহমানের সাথে পরিচয় হয়। মিজান নিজেকে সুপার ভাইজার বললে মেয়েটি তার কাছে চাকুরী চায়। পরে মেয়েটিকে নিয়ে তার মেস বাসায় আসে। এ সময় আসে পাশের লোকজন দেখে সন্দেহ হয়। পরে মেয়েটি ও মিজানকে চোখে চোখে রাখে। প্রতিবেশী ভাড়াটিয়া ও স্থানীয়রা মেয়েটি চিৎকার করলে লোকজন ঘিরে ফেলে পরে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেন। এসময় মেয়েটি জানায় তাকে চাকুরী দেয়ার প্রলোভন দিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ ঘটনায় গত ৬ অক্টোবর মেয়েটি ফতুল্লা থানায় মামলা দায়ের করেছে।

Check Also

গলাচিপায় কলেজ ছাত্রীর মৃত্যুতে ৭ জনের বিরুদ্ধে মামলা

জসিম উদ্দিন, স্টাফ রিপোর্টার পটুয়াখালীর গলাচিপায় শিল্পী আক্তারের মৃত্যুতে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা …