Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ভাইয়ের হাতে বোন মারপিটের শিকার

ফতুল্লায় ভাইয়ের হাতে বোন মারপিটের শিকার

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার রামারবাগ এলাকায় বাবার দেয়া বাড়ির ঘর ভাড়া আনতে গিয়ে বড় ভাই শামীম কর্তৃক ছোট বোন মারপিট শিকার হয় । এ ঘটনা ঘটেছে গত ৬ অক্টোবর দুপুরে । এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় পিয়াসা আক্তার বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে পাষন্ড ভাই শামীমের বিরুদ্ধে।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লা থানাধীন মৃত আলহাজ¦ সালাউদ্দিন । তার দুই ছেলে এক মেয়ে । সে তার সম্পত্তি নিজে বেঁচে থাকতেই বন্টন করে দেয় ছেলে মেয়েদের মধ্যে। সেই সম্পত্তির মধ্যে মেয়ে পিয়াসা আক্তারও পায়। সে তার স্বামী জহিরুল ইসলাম বাবুলের সাথে রামারবাগ এলাকায়ই থাকে। বাবার দেয়া বিল্ডিংয়ের ভাড়া দিয়েছে সে। তার ভাগের ঘর ভাড়া আনতে গেলে নানা তালবাহনা করে পিয়াসার বড় ভাই শামীম (৩৭)। গত ৬ অক্টোবর দুপুরে পিয়াসা আক্তার তার বাবার বাড়ির ঘর ভাড়া আনতে যায়। এসময় বড় ভাই শামীমের সাথে তর্ক লাগে। এসময় শামীম তার ছোট বোন কে এলোপাথারী মারপিট করে। পিয়াসাকে শ^াসরোধ করে হত্যার চেষ্টা চালায় শামীম। তখন আশেপাশের ভাড়াটিয়ারা এসে ছাড়ালে পিয়াস কে বাসা থেকে বের করে দেয়। পিয়াসা থানায় এসে বড় ভাইর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে। পুলিশ ঘটনা স্থলে গেলে পিয়াসার বড় ভাই বাসায় তালাবদ্ধ করে পালিয়ে যায় বলে পুলিশ জানান।

Check Also

তালায় পুলিশের অভিযানে গাঁজা সহ গ্রেফতার ১

এসএম হাসান আলী বাচ্চু,তালা(সাতক্ষীরা)সংবাদদাতা তালায় পুলিশের অভিযান চলাকালে ১০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার ১জন। থানা সুত্রে …