Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় মুদির দোকানদারকে আটক দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবী

ফতুল্লায় মুদির দোকানদারকে আটক দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবী

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার কায়েমপুর এলাকার মুদির দোকানদার মজিবর সরদারকে আটক করে তার পরিবারের কাছে মোবাইল ফোনে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করছে অপহরনকারী চাঁদাবাজরা। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় ঐ মুদি দোকানদারের ছেলে সাজু বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার কায়েমপুর এলাকার মরহুম শওদাগর সরদারের ছেলে মো. মজিবর সরদার(৫০)। সে মুদির দোকানে ব্যবসা করে আসছে। গত ২ অক্টোবর সন্ধ্যায় বাসা থেকে বের হয়। এরপর তার স্ধান মেলেনি। আত্মীয় স্বজনের বাসাবাড়িতে খোঁজাখুজি করেন। ৫ অক্টোবর দুপুরে তার বাবার মোবাইল ফোন হতে ছেলে সাজুর ০১৮২৭-৬৯০৮১৩ নম্বরে ফোন করে। পরে পার্সনাল বিক্যাশ নম্বর (০১৯৪৭-৭৯৮৪৪৮) দেয়। ঐ নম্বরে ১ লক্ষ টাকা দিলে তাকে ছেড়ে দিবে অজ্ঞাতনামা চাঁদাবাজরা। এরপর পরিবারে লোকদের হুমকী দেয় যদি তাদের দাবীকৃত টাকা না দেয় অথবা পুলিশ কেস করে তাহলে ঐ ব্যবসায়ী মজিবরের ক্ষতি সাধন করবে । এ ঘটনায় থানায় অভিযোগ করলে পুলিশ দ্রুত ব্যবস্থা নেয়ার আশ^াস দেয় ঐ বাদীকে।

Check Also

গলাচিপায় কলেজ ছাত্রীর মৃত্যুতে ৭ জনের বিরুদ্ধে মামলা

জসিম উদ্দিন, স্টাফ রিপোর্টার পটুয়াখালীর গলাচিপায় শিল্পী আক্তারের মৃত্যুতে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা …