Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় দোকানে চাঁদাবাজী থানায় মামলা

ফতুল্লায় দোকানে চাঁদাবাজী থানায় মামলা

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার চাঁনমারী এলাকায় দাবীকৃত চাঁদা না পেয়ে আল্লাহর দান নামক একটি দোকানে ভাংচুর ও কর্মচারীকে মারধর করেছে আল আমিন,ফেরদৌস, আলিফ গংরা। এ ঘটনা ঘটেছে গত ২ অক্টোবর রাত পৌনে ১১টায়। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় জাহাঙ্গির আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। মামলা নং-৪(১০)১৯।
এ মামলা সূত্রে জানাযায়, ফতুল্লার দক্ষিন মাসদাইর এলাকায় মুল্লুক চাঁনের ছেলে মো. জাহাঙ্গির আলম (৫৫)। তার ছেলে সাব্বির হোসেন (৩০) ঐ এলাকায় রিক্সার গ্যারেজ আছে। তার বাবার ঐ এলাকায় একটি আল্লাহর দান নামক একটি দোকান রয়েছে। এই দোকানে মাসদাইর গুদারাঘাট এলাকার আহসান কসাইর ছেলে আল আমিন(২৫) তার সহযোগি লেবুমিয়ার ছেলে ফেরদৌস(২২),মন্টু মিয়ার ছেলে আলিফ দুই লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছে। দাবীকৃত চাঁদা না পেয়ে গত ২ অক্টোবর রাতে জাহাঙ্গির আলমের দোকানে হামলা চালায় এবং ভাংচুর মারধর করে। এসময় আলআমিন গংদের সাথে অজ্ঞাতনামা বেশ কয়েকজন যুবক থাকে। এলাকাবাসী জানায়, তাদের সাথে টাকাপয়সার লেনদেন নিয়ে মারামারি হয়। চাঁদাবাজী নয়।

Check Also

গলাচিপায় কলেজ ছাত্রীর মৃত্যুতে ৭ জনের বিরুদ্ধে মামলা

জসিম উদ্দিন, স্টাফ রিপোর্টার পটুয়াখালীর গলাচিপায় শিল্পী আক্তারের মৃত্যুতে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা …