Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / গলাচিপায় শিক্ষার্থীদের বাইসাইকেল, বীর মুক্তিযোদ্ধাদের আর্থিক সহায়তা ও হতদরিদ্রদের দুগ্ধগাভী বিতরণ

গলাচিপায় শিক্ষার্থীদের বাইসাইকেল, বীর মুক্তিযোদ্ধাদের আর্থিক সহায়তা ও হতদরিদ্রদের দুগ্ধগাভী বিতরণ

মু. জিল্লুর রহমান জুয়েল, স্টাফ রিপোর্টার
পটুয়াখালীর গলাচিপা উপজেলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পেট্রোলীয়াম কর্পোরেশনের সচিব মোঃ সামছুর রহমানের উদ্যেগে উপজেলা মাধ্যমিক শিক্ষাকর্মকর্তা মোঃ গোলাম মস্তফার উপস্থাপনায়, ৫ অক্টোবর শনিবার বেলা ১২ টার সময় গলাচিপা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে দশটি বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বাইসাঈকেল বিতরণ করা হয়।

এছারা একই সময় বীর মুক্তিযুদ্ধাদের মাঝে আর্থিক সহায়তা, গলাচিপা উপজেলার বিভিন্ন হতদরিদ্রদের মাঝে পূর্ণবাসন সহায়তা হিসেবে একটি বাড়ি একটি খামার প্রকল্পের সহযোগীতায় একটু করে দুগ্ধ গাভী ক্রয়করার নগত ত্রিশ হাজার টাকা একটি করে দুগ্ধগাভী প্রদান করা হয়।

এর পরেই উপজেলা চেয়াম্যান, এবং সকল ইউপি চেয়াম্যাদের উপহার দিয়ে আমন্ত্রিত ও প্রধান অতিথি সলক্ষিপ্ত বক্তব্যে এধরণের ব্যাতিক্রম অনুষ্টানের উদ্যাক্তা ও সহযোগী সংশ্লীষ্ট কর্মকর্তাদের অভিনন্দন জানিয়ে, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবজায় রাখতে সরকারের পাশা-পাশি দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার আহবান জানান এসএম শাজাদা এমপি।

এসময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গলাচিপা- দশমিনা তিন আসনের জাতীয় সংসদ সদস্য এসএম শাহজাদা। আমন্ত্রিত অতিথি ছিলেন চেয়ারম্যান, বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পো মোঃ সামছুর রহমান, বিশেষ অতিথি পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ মামুনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মাফিজুর রহমান, গলাচিপা উপজেলা আওয়ামীলীগে সভাপতি অধ্যক্ষ সন্তেষ কুমার দে, সাধারণ সম্পাদক গোলাম মস্তোফা টিট, ‘বীর মুক্তিযুদ্ধা ও গলাচিপা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নিজাম উদ্দিন তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ মোহাম্মদ রফিকুল ইসলাম, গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার মলয়, সভাপতি খালীদ হাসান মিল্টন, গলাচিপা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মু. সোহাগ রহমান, রিপোর্টার্স ক্লাবের, সিনিয়র সহ সভাপতি মু. জিল্লুর রহমান জুয়েল, সাংবাদিক মু. জসিম উদ্দিন, সহ উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেত্রী বৃন্দ সহ স্কুল কলেজের শিক্ষক – শিক্ষার্থী অভিবাবক, বিভিন্ন সাংবাদিক বৃন্দ, বিভিন্ন সরকারী উর্ধতন কর্মকর্তা এবং স্থানীয় সুধী জনসাধারণ।

Check Also

গলাচিপায় কলেজ ছাত্রীর মৃত্যুতে ৭ জনের বিরুদ্ধে মামলা

জসিম উদ্দিন, স্টাফ রিপোর্টার পটুয়াখালীর গলাচিপায় শিল্পী আক্তারের মৃত্যুতে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা …