Breaking News
Home / আইন ও আদালত / গলাচিপায় অবৈধ ডায়াগনস্টিক বন্ধ ও পল্লি চিকিৎসককে জরিমানা

গলাচিপায় অবৈধ ডায়াগনস্টিক বন্ধ ও পল্লি চিকিৎসককে জরিমানা

জসিম উদ্দিন, স্টাফ রিপোর্টার

পটুয়াখালীর গলাচিপায় ভ্রাম্যমান আদালত কতৃক অভিযান চালিয়ে একটি ক্লিনিক বন্ধ ও এক পল্লী চিকিৎসককে জরিমানা করা হয়েছে। গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার বিশ্বস্ত সূত্রে জানতে পেরে শনিবার বেলা ১১ ঘটিকায় স্থানীয় উলানিয়া বাজারে অভিযান চালায় । এ সময় উলানিয়া বন্ধরে অবৈধভাবে ব্যাবসা পরিচালনা করায় সততা ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেয় । পরে ভূল ও ক্ষতিকর ইনজেকশন হাটুতে প্রয়োগ করার জন্য পল্লী চিকিৎসক বিনয় রায় কে ত্রিশ হাজার টাকা জরিমানা করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মো. রফিকুল ইসলাম, গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডা. ইমাম সিকদার, মেডিকেল অফিসার ডা. মেজবাহ উদ্দিন, গলাচিপা থনার এ এস আই আলামিন সহ পুলিশ সদস্যরা।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. রফিকুল ইসলাম বলেন, ক্লিনিকের বৈধ কাগজপত্র ও সঠিক টেকনিশিয়ান না থাকায় ক্লিনিকটি বন্ধ করে দেয়া হয়েছে। অপরদিকে রেজিষ্ট্রেশন বিহীন পল্লী চিকিৎসককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Check Also

গলাচিপায় কলেজ ছাত্রীর মৃত্যুতে ৭ জনের বিরুদ্ধে মামলা

জসিম উদ্দিন, স্টাফ রিপোর্টার পটুয়াখালীর গলাচিপায় শিল্পী আক্তারের মৃত্যুতে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা …