Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লা থানা ও ডিবি পুলিশের অভিযানে ১২৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার-৪

ফতুল্লা থানা ও ডিবি পুলিশের অভিযানে ১২৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার-৪

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : গত ২৪ ঘন্টায় ফতুল্লা মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে ফতুল্লা এলাকায় ১২৫পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লা মডেল থানা পুলিশ গত ২৫ আগষ্ট দিবাগত রাতে ফতুল্রা বনানী সিনেমা হলের সামনে রাস্তায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালায়। এ অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাগর (২৪) কে গ্রেপ্তার করেছে। সে ফাজেলপুর এলাকার খলিলুর রহমানের ছেলে।
থানার আরেক টীম মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৫ আগষ্ট রাতে ফতুল্লার শাহী বাজার এলাকা থেকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুতুবপুরের শাহী বাজার এলাকার কালু মিয়ার ছেলে চাঁনমিয়া (৩০) ও সেলিম বাবু (৩০) কে গ্রেপ্তার করেছে। সেলিম বাবু ফতুল্লার মুসলিম নগর এলাকার শহিদুল্লাহর ছেলে ।
অপরদিকে, জেলা গোয়েন্দা ডিবি পুলিশ এর একটি টীম গত ২৪ আগষ্ট রাতে ফতুল্লার চাঁনমারী এলাকা থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নূর মোহাম্মদ (৩০) কে গ্রেপ্তার করেছে। সে ঐ এলাকার নূর ইসঅমের ছেলে।
এব্যাপারে ফতুল্লা মডেল থানায় পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …