Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ছোট ভাইয়ের ধারালো চাকুর আঘাতে বড় ভাই রক্তাক্ত

ফতুল্লায় ছোট ভাইয়ের ধারালো চাকুর আঘাতে বড় ভাই রক্তাক্ত

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :ফতুল্লা থানাধীন কুতুপুরের পাগলার শাহী বাজার এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাই খায়রুল ইসলামের ধারালো চাকুর আঘাতে বড় ভাই মনির হোসেন রক্তাক্ত জখম হয়েছে। এ ঘটনা ঘটেছে গত ২৪ আগষ্ট রাত সাড়ে ৮টায়। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় আহত মনিরের বড় বোন শাহিনুর বেগম (৩৫) বাদী হয়ে আরেক ছোট ভাই খায়রুলের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মামলা নং-৭৮(৮)১৯ ।
এ মামলা সূত্রে জানা যায়, ফতুল্লার কুতুবপুরের পাগলা শাহী বাজার এলাকায় আ.মালেকের বাড়িতে ভাড়া থাকে মনির হোসেন ও তার পরিবার।
মনির হোসেন (৩৪) বরগুনা জেলার আমতলী থানাধীন গোজখালী গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে। তার ছোট ভাই খায়েরুল ইসলাম (২২)। বড় বোন শাহিনুর বেগম । সে বশির খানের স্ত্রী।গত ২৪ আগষ্ট রাত সাড়ে ৮টায় মনির হোসেনের ছোট ভাই খায়রুল ইসলামের সাথে পারিবারিক বিষদি নিয়ে তার কথা কাটাকাটি হয়। একপর্যায় খায়রুল ইসলাম মনিরের সাথে ক্ষিপ্ত হয়ে ধারালো চাকু দিয়ে মেিনর শরীরে আঘাত করে রক্তাক্ত জখম করে। এসময় মনিরের বড় বোন ও আশে পাশের লোকজন এসে খায়রুল ইসলাম কে আটক করে। আহত মনির হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। সে হাসপাতালে ভর্তি আছে।
এদিকে ফতুল্লা মডেল থানার পুলিশ এ ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে এসে খায়রুল ইসলামকে গ্রেপ্তার করে নিয়ে আসে। আহত মনির ও আসামী খায়রুল ইসলামের বড় বোন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।
এ ব্যাপারে আহত মনির হোসেনের মোবাইলে ফোন করলে জানা যায় সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনে সুস্থ্য আছে। তবে বড় ধরনের বিপদ থেকে সে বেঁচে গেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …