Breaking News
Home / ধর্ম / সারাদেশের ন্যায় দশমিনায়ও শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালন

সারাদেশের ন্যায় দশমিনায়ও শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালন

মোঃ আরিফুর রহমান ঝন্টু, দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা
হিন্দু ধর্মালম্বীদের অন্যতম প্রধান উৎসব ভগবান শ্রী কৃষ্ণের জন্ম অষ্টমী উৎসব পালন করা হয়েছে পটুয়াখালীর দশমিনা উপজেলায়।

এই উপলক্ষে শুক্রবার সকাল ১১টায় বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা নলখোলা সর্বজনীন মন্দির থেকে শুরু করে হাজারো নারী-পুরুষ, শিশু-বৃদ্ধরা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মন্দির প্রাঙ্গনে এসে শেষ করে ।দশমিনা পূজা উদযাপন কমিটির আয়োজনে মঙ্গল শোভাযাত্রা উদ্বোধন ঘোষনা করেন কমিটির সভাপতি এ্যাড. উত্তম কর্মকার। এরপর ভগবান শ্রী কৃষ্ণের জীবন দর্শন নিয়ে আলোচনা সভা করা হয়।

র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-০৩ (দশমিনা-গলাচিপা) আসনের সংসদ সদস্য এস.এম. শাহজাদা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দশমিনা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল আজীজ, দশমিনা উপজেলা নির্বাহী অফিসার সুভ্রা দাস, দশমিনা থানা ইনচার্জ এস.এম. জালাল উদ্দিন, দশমিনা উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু গৌতম রায়, কেন্দ্রীয় আ’লীগের উপ-কমিটির সদস্য এ্যাড. মোঃ বশির উদ্দিন, পটুয়াখালী জেলা আ’লীগের সদস্য ও দশমিনা সদর ইউনিয়ন চেয়ারম্যান এ্যাড. ইকবাল মাহমুদ লিটন, দশমিনা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এ্যড. অরুপ কুমার কর্মকার, দশমিনা প্রেসক্লাব সভাপতি রিপন কর্মকার প্রমুখ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …