Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় থানা ডিবি মাদকদ্রব্য অধিদপ্তরের পৃথক অভিযানে ৮০ পুরিয়া হেরোইন ৩শ২৭ পিস ইয়াবাসহ গ্রেপ্তার-১০

ফতুল্লায় থানা ডিবি মাদকদ্রব্য অধিদপ্তরের পৃথক অভিযানে ৮০ পুরিয়া হেরোইন ৩শ২৭ পিস ইয়াবাসহ গ্রেপ্তার-১০

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :ফতুল্লা মডেল থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রনের পৃথক অভিযানে গত ২৪ ঘন্টায় ৩শ‘২৭ পিস ইয়াবা ট্যাবলেট ৮০পুরিয়া হেরোইনসহ ১০ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার চিহ্নত পেশাদার মাদক ব্যবসায়ী নাজমুল ইসলাম শাহীন (২৫), লিটন ওরফে টিকিমরা লিটন (৫০) এবং সাদ্দাম (২৫) কে ৬৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে। সে এলাকায় মাশোয়ারা দিয়ে তার মাদক ব্যবসা করে বলে এলাকাবাসী জানান। তার কাছ থেকে কতিপয় বিশেষ পেশার লোকজনও মাসিক মাশোয়ারা নেয়। সম্প্রতি এক অডিও নিয়ে তোলাপাড় শুরু হয়েছে ফতুল্লাসহ নারায়নগঞ্জ এর পাড়া মহল্লায়। এই শাহীন কে গত ৮ জুলাই রাতে পুলিশ গ্রেপ্তার করেছে। সে ৯ জুলাই পুলিশের কাছে তার অডিও সম্পর্কে শিকার করেছে বলে পুলিশ জানান। তিনি আরো জানান আমার মোবাইল থেকে নয় আমার এক ছোট ভাইর মোবাইল দিয়ে ফোন করেছি খোকন প্রধানের কাছে। সে ২০ হাজার টাকা দাবী করেন। কিন্ত বিশ হাজার টাকা দেয়নি। শাহীন পটুয়াখালী জেলা ও থানাধীন মরিচবুনিয়া এলাকার আ.সালামের ছেলে। সে ও তার পরিবার ফতুল্লার রেলষ্টেশন এলাকায় বসবাস করে। কয়েকদিন আগে সে জেলখেটে জামিনে এসে আবার তার মাদক ব্যবসা শুরু করেছে। এই সংবাদে আবার পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।
রেলষ্টেশন এলাকার চিহ্নিত আরেক মাদক ব্যবসায়ী শাহীনের সহযোগি সাদ্দাম কে গ্রেপ্তার করেছে। সে জিন্নত আলীর ছেলে। লিটন ওরফে টিকিমরা লিটন দাপা ইদ্রাকপুর এলাকার মৃত ফজলুল হকের ছেলে।
ফতুল্লা থানার পুলিশ গত ৯জুলাই মাসদাইর এলাকা থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইলিয়াস সরদারের ছেলে সেলিম (৩৫) কে গ্রেপ্তার করেছে। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গত ৮ জুলাই রাতে মাসদাইর এলাকা থেকে ১শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফজলুল হকের ছেলে রুবেল (২৬) ও রমজান আলীর ছেলে ফয়সাল হোসেন (৪০) কে গ্রেপ্তার করেছে।
ডিবি‘র আরেকটি অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শওকত হোসেন (৪৫) কে গ্রেপ্তার করেছে।
অপরদিকে, জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে ৩০ পুরিয়া হেরোইনসহ মৃত ইমাইল হোসেনের ছেলে শফিকুল ইসলাম (৩৪) কে গ্রেপ্তার করেছে।
আলীগঞ্জ পূর্বপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মৃত তমিজ উদ্দিনের ছেলে নুর আলম (৪৮) কে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে।
একই টীম ঐ এলাকা থেকে ৩০ পুরিয়া হোরোইনসহ রতনের ছেলে রুবেল মিয়া (২৬) কে গ্রেপ্তার করেছে।
এব্যাপারে পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …