Breaking News
Home / আইন ও আদালত / রাজধানীতে শিশু সায়মা হত্যাকাণ্ডে মিলেছে ধর্ষণের আলামত

রাজধানীতে শিশু সায়মা হত্যাকাণ্ডে মিলেছে ধর্ষণের আলামত

রাজধানীর ওয়ারী বনগ্রামে নির্যাতনের পর হত্যার শিকার শিশু সামিয়া আফরিন সায়মার (৭) ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। শনিবার (৬ জুলাই) দুপুরে ময়নাতদন্ত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ। এর আগে সামিয়ার মরদেহ উদ্ধারে পর অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ওয়ারী থানায় মামলা করেন শিশুটির বাবা আব্দুস সালাম।

ময়নাতদন্ত শেষে সোহেল মাহমুদ সাংবাদিকদের বলেন, প্রাথমিকভাবে তার শরীরে ধর্ষণের আলামত মিলেছে। ধর্ষণের পর তাকে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করা হয়েছে। সোহেল মাহমুদ আরও বলেন, ময়নাতদন্তে তার যৌনাঙ্গে ক্ষত চিহ্ন, মুখে রক্ত ও আঘাতের চিহ্ন, ঠোঁটে কামরের দাগ দেখা গেছে। এ বিষয়ে বিস্তারিত জানতে ময়নাতদন্ত প্রতিবেদনের জন্য অপেক্ষা করতে হবে।

এর আগে শুক্রবার (৫ জুলাই) সন্ধ্যার পর থেকে শিশু সায়মার খোঁজ পাচ্ছিল না পরিবার। আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নবনির্মিত ভবনটির নবম তলার ফাঁকা ফ্ল্যাটের ভেতরে সায়মাকে মৃত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। খবর পেয়ে রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ওয়ারী সিলভারডেল স্কুলের নার্সারিতে পড়ত সায়মা।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, এখন পর্যন্ত এঘটনায় সন্দেহজনক তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে শিশুটিকে ধর্ষণের পরই হত্যা করা হয়েছে। পরে আরও তিনজনকে গ্রেফতার করা হয়।

Check Also

মন্দিরের জমি দখলের অপতৎপরতা চালানোর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

জসিম উদ্দিন আহম্মেদ, স্টাফ রিপোর্টার পটুয়াখালীর গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের চত্রা ও আটখালী গ্রামের হিন্দু …