Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালার মাগুরা মাদ্রাসায় জমি-জমা সংক্রান্ত বৈঠক অনুষ্ঠিত

তালার মাগুরা মাদ্রাসায় জমি-জমা সংক্রান্ত বৈঠক অনুষ্ঠিত

এসএম হাসান আলী বাচ্চু,তালা(সাতক্ষীরা) সংবাদদাতা:
তালায় মাগুরা পীর শাহ জয়নদ্দীন দাখিল মাদ্রাসার দীর্ঘ দিন ধরে বিবাদমান ৬ শতক জমি জবর দখলের বিষয় ও মাদ্রাসার সার্বিক উন্নয়নের বিষয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে ।
গতকাল(শনিবার) মাদ্রাসার হলরুমে মাদ্রাসার সভাপতি ইখতিয়ার হোসেনের সভাপতিত্বে ও সুপার মো: আলাউদ্দীনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবু ঘোষ সনৎ কুমার ।
অতিথিরা তার বক্তব্য বলেন ১৯৬২সালে সুরামান আলী ২৪ শতক জমি পীরের মাদ্রাসার নামে দান করে দিয়ে যান । সেই জমির মধ্যে ৬ শতক জমি কিভাবে কুচক্রী মহল ভোগ দখল করছে এই বিষয়ে আগামী ২৬ তারিখ উপজেলা নির্বাহী অফিসারের শালীসি বৈঠকে পরে প্রয়োজনে মাদ্রাসার জমি উদ্ধারে মানববন্ধন সহ মাদ্রাসার উন্নয়নে সকল প্রকার সহযোগিতা আমাদের থাকবে ।
অনুষ্ঠানে অন্যানোদের মধ্যে আরও বক্তব্য রাখেন চেয়ারম্যান গনেষ দেবনাথ,ইনছার আল খাঁ,আ:লীগ সাধারণ সম্পাদক হান্নান গাজী,আ:লীগ নেতা দেবাশীষ মুখার্জী,ইউপি সদস্য ময়নুল ইসলাম রেজাউল করিম,জমি দাতার পৈাত্র আ:ছালাম শেখ সহ স্থানীয় বিভিন্ন সংগঠন ও সুশীল সমাজের নেতৃবৃন্দ ।
আলোচনা সভা শেষে স্থাণীয় জনগণ উপজেলা চেয়ারম্যানের হাতে মাদ্রাসার জমি উদ্ধারের বিষয়ে উদ্ধতন মহলের সুদৃষ্টি কামনার জন্য স্বারকলিপি তুলে দেন ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …