Breaking News
Home / সারাদেশ / গণমাধ্যম কর্মী ও তরুণ সংগঠক মোহাম্মদ মনির হোসেন নোঙর- ঢাকা জেলার সম্মানিত সদস্য মনোনীত হলেন

গণমাধ্যম কর্মী ও তরুণ সংগঠক মোহাম্মদ মনির হোসেন নোঙর- ঢাকা জেলার সম্মানিত সদস্য মনোনীত হলেন

বিজয়ের ডাক ডেষ্ক : বাংলাদেশের নদী ও পরিবেশ সুরক্ষার অতন্দ্র প্রহরী, তরুণ সংগঠক মোহাম্মদ মনির হোসেন (ইস্ট কদমতলী, মরণগর, কদমতামলী, ঢাকা -১৩২৬) কে নদী নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর’ ঢাকা জেলার সম্মানিত সদস্য মনোনীত করা হয়েছে।

নোঙর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সুমন শামস আজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে অভিনন্দন জানিয়েছেন। নদী নিরাপত্তার সামাজিক সংগঠন নোঙর দেশজুড়ে নদী ও পরিবেশ সুরক্ষার লক্ষ্যে সারা দেশের নদী যোদ্ধাদের সংগঠিত করার উদ্দেশ্যে দেশব্যাপী ইতিমধ্যেই জেলা কমিটি গঠন করার কাজ শুরু করেছে।

মোহাম্মদ মনির হোসেন একজন সচেনতন পরিবেশবাদি নাগরিক হিসেবে বিভিন্ন সামাজিক কর্মসুচিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি দৈনিক শাঁধাবানী সংবাদপত্রের একজন স্টাফ রিপোর্টার এবং চ্যানেল এস টিভির অনুষ্ঠান প্রযোজক হিসেবে যুক্ত আছেন। নোঙর পরিবার তার দীর্ঘ জীবন কামনা করছে।

১. ঢাকা ২. খুলনা ৩. চট্রগ্রাম ৪. রাজশাহী ৫. বরিশাল ৬. সিলেট ৭. রংপুর ৮. ময়মনসিংহ বিভাগের কমিটির পাশাপাশি ৬৪ জেলার নদী প্রকৃতি সুরক্ষার লক্ষ্যে তরুণদের সমন্বয়ে এই জেলা কমিটি গঠন প্রক্রিয়ার ধরাবাহিকতা অব্যাহত থাকবে।

নদীমাতৃক দেশের নদী ও পরিবেশ সুরক্ষায় এগিয়ে আসুন নোঙর এর পতাকা তলে একতাবদ্ধ হোন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …