Breaking News
Home / আইন ও আদালত / র‌্যাব, ডিবি ও থানা পুলিশের অভিযানে ইয়াবা হেরোইনসহ গ্রেপ্তার-৯

র‌্যাব, ডিবি ও থানা পুলিশের অভিযানে ইয়াবা হেরোইনসহ গ্রেপ্তার-৯

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
গত ২৪ ঘন্টায় ফতুল্লা মডেল থানা জেলা ডিবি পুলিশ এবং র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ৩২৬ পিস ইয়াবা ট্যাবলেট ও ৭৫ পুরিয়া হেরোইনসহ ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।
পুলিশ সূত্রে জানাযায়, ফতুল্লা মডেল থানা পুলিশ গত বৃহস্পতিবার রাতে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোড চাঁনমারী এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৭৫ পুরিয়া হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো, চাঁনমারী ঐরাকার পেশাদার মাদক বিক্রেতা লেবু মিয়ার স্ত্রী রুমি বেগম (২২), গেদা মিয়ার ছেলে সোহারব হোসেন (৩৫), মৃত সাবেদ আলীর ছেলে আহম্মদ (৫৫), তার ছেলে হাসান (২৮) এবং মৃত আ: জলিলের ছেলে সায়মন ওরফে দ্বীন ইসলাম ওরফে দেলা (২৫)। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ একই রাতে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পাগলা নয়ামাটি ভাবীর বাজার এলাকা থেকে ইতি আক্তার (২০) কে গ্রেপ্তার করেছে। সে ঐ এলাকার আলমগীর হোসেনের মেয়ে।
অপরদিকে, র‌্যাব-১০ এর একটি টীম ফতুল্লাথানাধীন এলাকা থেকে ৩০৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো, মাহমুদপুর এলাকার মৃত বরকত আলীর ছেলে মজিবুর রহমান (৫৮),মনির হোসেনের ছেলে জাহিদুল ইসলাম পাবেল (১৯), সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার মৃত আ. জলিলের ছেলে মো. জজমিয়া (৩২)।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …