Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ব্যবসায়ীক দ্বন্দে মারামারি

ফতুল্লায় ব্যবসায়ীক দ্বন্দে মারামারি

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ব্যবসায়িক সংক্রান্ত বিরোধের জের ধরে গত চাঁনমারী রিপনের চায়ের দোকানের সামনে কোন কিছু বুঝে উঠার আগেই মনিরুল হক (৫০) কে মারধর করেছে তারই প্রতিপক্ষ জিয়া হোসেন মোড়ল (৩৫),মানিক (৩৮), মুন্না (৪০), স্বপন (৪০) ও তার সহযোগিরা। এ ঘটনা ঘটেছে গত ২৫ এপ্রিল দুপুর দেড়টায়। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় আহত মনিরুল হক বাদী হয়ে মানিক,মুন্না,জিয়া গংদের কে আসামী করে একটি মামলা করে। মামলা নং- ১১২(৪)১৯।
এ মামলার অভিযোগে জানাযায়, ফতুল্লার ভূইগড় শান্তিধারা এলাকার মৃত সাদেকুর রহমানের ছেলে মনিরুল হক। সে চানমারী এলাকায় ব্যবসা করে আসছে। তার সাথে শান্তিধার মিতালী মার্কেট এলাকার মৃত নুরুল হোসেন মোড়লের ছেলে জিয়া হোসেন মোড়লের ব্যবসায়িক সম্পর্ক ছিলো। এই ব্যবসায়িক বিষয়দি নিয়ে তার সাথে জিয়া হোসেন স্বপন মানিক মুন্নার দ্বন্দ সৃষ্টি হয়। গত ২৫ এপ্রিল দুপুর দেড়টায় মনিরুল হক চাঁনমারী রিপনের চায়ের দোকানের সামনে গেলেই কোন কিছু না বলেই স্বপন জিয়া মানিক মুন্না ও তাদের সহযোগিদের নিয়ে মারপিট করে রক্তাক্ত জখম করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …