Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / গলাচিপায় শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে দুদকের মতবিনিময় সভা

গলাচিপায় শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে দুদকের মতবিনিময় সভা

নিয়ামুর রশিদ শিহাব, বিশেষ প্রতিনিধি
দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয় পটুয়াখালীর উদ্দ্যোগে গলাচিপা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার অফিসার্স ক্লাবে অনুষ্ঠানে উপজেলার মাধ্যমিক বিদ্যালয়, কলেজ ও মাদ্রাসার প্রধানগন অংশগ্রহন করেন।সভায় গলাচিপার সহকারী কমিশনার(ভূমি) সুহৃদ সালেহিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশন পটুয়াখালীর সহকারী পরিচালক মোঃ মোজাম্মেল হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার জাহাঙ্গীর হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম মোস্তফা, দুর্নীতি প্রতিরোধ গলাচিপা উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আঃ রব সিকদার। বক্তব্য রাখেন, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, অধ্যক্ষ মিজানুর রহমান,প্রধান শিক্ষক সমিত কুমার দত্ত মলয়, প্রভাষক ও সাংবাদিক হারুন অর রশিদ। এছাড়া গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ: হালিম মিয়া, গলাচিপা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুঃ নিজাম উদ্দিন, মোঃ মোশাররফ হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন ।
এসময় ৯১টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের নিয়ে রচনা, বিতর্ক, সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং বিদ্যালয়ের শ্রেনিকক্ষ ও প্রাঙ্গন পরিস্কার পরিচ্ছন্ন ও সুসজ্জিত করতে প্রত্যেক প্রতিষ্ঠানকে ২২শত টাকা প্রদান করা হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …