Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় যৌতুকের দাবীতে স্ত্রীকে মারধর

ফতুল্লায় যৌতুকের দাবীতে স্ত্রীকে মারধর

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লায় যৌতুকের দাবীতে স্ত্রীকে মারপিট করে পাষন্ড স্বামী আসিকুর রহমান। এঘটনায় যৌতুক লোভী স্বামীর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতনে শিকার স্ত্রী সুমি অক্তার (২২)।
এ অভিযোগ সূত্রে জানায়ায়, ফতুল্লার বিসিক এলাকায় বসবাসএবং গামেন্টর্সে চাকুরী করে সুমি আক্তার। সে রংপুর জেলা ও থানার মিঠা পুকুরপাড় এলাকার নূরনবী তালুকদারের মেয়ে। ইসলামের শরীয়ত মোতাবেক একই এলাকার আসিকুর রহমান (২৫) এর সাথে বিবাহ হয়। সে বাদল মিয়ার ছেলে। তারা দু‘জনেই ফতুল্লার বিসিক শিল্পাঞ্চলে গার্মেন্টসে চাকুরী করে। আসিক তার স্ত্রীকে যৌতুক চেয়ে বিভিন্ন সময় মারধর করে আসছে। গত ৬ এপ্রিল সকালে সুমিকে তার স্বামী পূর্বের ন্যায় যৌতুওেকর টাকা দাবী করে মারধর করেছে। এরপর সুমি থানায় আসলে ডিউটি অফিসার এস.আই মুক্তাআক্তার ঘটনার বিবরন শুনে অপারেটর কনষ্টেবল মতিনকে দিয়েএকটি অভিযোগ লেখায় এরপর সেখানে পুলিশ পাঠান। এদিকে বাদীর কাছে কোন টাকা পয়সা না থাকায় তাকে ডিউটি অফিসার ও অপারেটর মতিন ১০০ টাকা ভাড়া দিয়ে বাসায় পঠিয়ে দেন। এসময় থানায় সেবা নিতে আগত সাধারন জনগণ পুলিশের প্রশংসা করেছেন। বর্তমানে নতুন ওসি আসার সাথে সাথে থানার প্রেক্ষাপট পরিবর্তনের ছোঁয়া লেগেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …