Breaking News
Home / আইন ও আদালত / গলাচিপায় ঢাবি’র ছাত্রের আত্মহত্যা

গলাচিপায় ঢাবি’র ছাত্রের আত্মহত্যা

নিয়ামুর রশিদ শিহাব, বিশেষ প্রতিনিধি
গলাচিপায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র সবুজ মিত্র(২২) আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চিকনিকান্দি ইউনিয়নের কচুয়া গ্রামের নিজ বাড়িতে শুক্রবার ভোরে। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও মৃত নিরঞ্জন মিত্রের ছেলে। এ ব্যাপারে গলাচিপা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মিটটার্ম পরীক্ষায় আশানুরূপ ফলাফল না পাওয়ায় বৃহস্পতিবার সকালে সবুজ নিজ বাড়িতে চলে আসে। শুক্রবার ভোর রাতের কোনো এক সময় ঘরের পিছনের আম গাছের সাথে সবুজ আত্মহত্যা করে। ভোর ৬টার দিকে সবুজের বড় বোন সাবিত্রী রানী ঘুম থেকে উঠে বাহিরে বের হলে সবুজকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। সে ডাক চিৎকার দিলে সকলে ঘটনাস্থলে উপস্থিত হয়। এরপর স্থানীয়রা গলাচিপা থানায় খবর দিলে এসআই জাকির হোসেন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আখতার মোর্শেদ জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …