Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / গাইবান্ধায় বর্ণাঢ্য আয়োজনে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গাইবান্ধায় বর্ণাঢ্য আয়োজনে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আল কাদরী কিবরীয়া সবুজ (গাইবান্ধা) সংবাদদাতা
আমাদের সময়ের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়। কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য শোভাযাত্রা, গাইবান্ধা প্রেসক্লাবে আলোচনা সভা, কেক কাটা, ফুলেল শুভেচ্ছা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
অনুষ্ঠানের প্রধান অতিথি প্রেস ক্লাব মিলনায়তনে গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়া কেক কেটে কর্মসূচির সূচনা করেন এবং বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন। দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি খায়রুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক ও সাধারণ সম্পাদক আবু জাফর সাবু। প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম বাবুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সহ-সভাপতি দীপক কুমার পাল, যুগ্ম সম্পাদক ইদ্রিসউজ্জামান মোনা, সিদ্দিক আলম দয়াল, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান চৌধুরী, কুদ্দুস আলম, রজতকান্তি বর্মন, আমাদের সময়ের সুন্দরগঞ্জ প্রতিনিধি রেদওয়ানুর রহমান, পলাশবাড়ি প্রতিনিধি মো. আরিফ উদ্দিন, সাদুল্লাপুর প্রতিনিধি শহিদুল হক, গোবিন্দগঞ্জ প্রতিনিধি মাহমুদ খান, সাংবাদিক শেখ হুমায়ুন হক্কানী, শামসুজ্জোহা, রিপন আকন্দ, মো. স্বজন ইসলাম, জুয়েল রানা প্রমুখ।
প্রধান অতিথি পুলিশ সুপার আমাদের সময়ের বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্রশংসা করে বলেন, মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় এবং জাতীয় অগ্রগতিতে পত্রিকাটি বিশাল ভূমিকা পালন করছে। তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন আগামী দিনগুলোতেও আমাদের সময় তার অতীত ঐতিহ্যকে ধারণ করে বস্তুনিষ্ঠুতা এবং মানুষের কল্যাণে নিবেদিত হোক সাংবাদিকতা এই শ্লোগানকে সামনে রেখে এগিয়ে যাবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়াকে ফুলেল শুভেচ্ছা জানান গাইবান্ধা প্রেস ক্লাবের পক্ষ থেকে সভাপতি কেএম রেজাউল হক ও আমাদের সময়ের পক্ষ থেকে গাইবান্ধা প্রতিনিধি খায়রুল ইসলাম এবং বিশেষ অতিথিদ্বয়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাংবাদিক মো. স্বজন ইসলাম।
উল্লেখ্য, প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় স্থানীয় সাংবাদিক, শিক্ষক, সাংস্কৃতিক, রাজনৈতিক, উন্নয়ন ও নারী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। স্থানীয় সুরবাণী সংসদের শিশু শিল্পীরা সুসজ্জিত হয়ে গান গেয়ে সড়ক মাতিয়ে তোলে। অনুষ্ঠানে শিশুরা যেমন খুশি সেজে এতে অংশ নেয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …