Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় লম্পট রনি কর্তৃক হিন্দু মেয়ে ধর্ষনের শিকার

ফতুল্লায় লম্পট রনি কর্তৃক হিন্দু মেয়ে ধর্ষনের শিকার

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার রামারবাগ এলাকায় সনাতন ধর্মের ১৬ বছর বয়সী এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষন করেছে মুসলিম ধর্মের লম্পট রনি মিয়া। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় ধর্ষনের শিকার কিশোরীর মা ডলি রানী দাস বাদী হয়ে লম্পট রনির বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মামলা নং- ৯২(৩)১৯।
এলাকার ও মামলা সূত্রে জানা যায়, ফতুল্লার রামারবাগ এলাকার মনোরঞ্জন দাস। তার স্ত্রী ডলি রানী দাস (৪৫)। সে ফতুল্লা জালাল হাজী স্পীনিং মিলসে চাকুরী করে। তার ১৬ বছর বয়সী একটি কন্যা বাসায় রান্না বান্নার কাজে মাকে সহযোগিতা করে আসছে। প্রতিদিন তার ডলি রানী দাস কাজে আসে। গত ২৫ মার্চ সে ডিউটিতে যায়। তার মেয়ে বাসায় থাকে। এ সুযোগে প্রতিবেশী ভাড়াটিয়া ফারুক মাদবরের ছেলে রনি মিয়া (২৮) ঐ ডলি রানীর মেয়েকে পাশের একটি পরিত্যাক্ত জায়গায় নিয়ে ধর্ষন করে । ডলি রানী বাসায় আসলে ধর্ষনে শিকার মেয়ে তার মাকে সব জানালে মেয়েটির মা ফতুল্লা থানায় একটি মামলা করে লম্পট রনির বিরুদ্ধে। থানায় মামলা হয়েছে এমন তথ্য পেয়ে সে তার বাসা থেকে পালিয়ে যায়।
পুলিশ জানায় , ৭০ হাত পানির নিচে গেলেও ধর্ষনের আসামী রনিকে গ্রেপ্তার করা হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …