Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেনার অভিযোগে আঃ`লীগ নেতা বহিষ্কার

উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেনার অভিযোগে আঃ`লীগ নেতা বহিষ্কার

মোঃ আরিফুর রহমান ঝন্টু, দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা
ভোট কেনা ও নেতাকর্মীদের টাকা দিয়ে প্রভাবিত করার অভিযোগে পটুয়াখালীর দশমিনা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাজি মো. আবু বক্কর ছিদ্দিকে বহিস্কার করা হয়েছে। তিনি দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে কাপ-পিরিচ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন।

মঙ্গলবার বিকাল ৩ টায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. সিকদার গোলাম মোস্তফা আ’লীগের বিদ্রোহী প্রার্থী হাজি মো. আবু বকর ছিদ্দিকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ব্যক্তিগত আইডি থেকে নির্বাচন নিয়ে ভোট কেনার অভিযোগসহ বিভিন্ন দলীয় সৃঙ্খলা ভঙ্গের চিত্র তুলে ধরেন।

এ ঘটনায় এলাকায় ব্যপক আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে ভোটের মাঠে। নির্বাচন শুরু থেকে আ’লীগের ওই বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার গুঞ্জন থাকলেও উপজেলা আ’লীগের সম্পাদকের ওই ফেসবুক পোষ্টে বিষয়টি প্রকাশ্যে রূপ নেয় ও নতুন করে ভোটের মাঠে আলোচনার জন্ম দেয়। শুধু তাই নয়। টাকা দিয়ে নেতাকর্মীদের প্রভাবিত করার গুঞ্জন ছিল বেশ পুরনো। উপজেলা আ’লীগের সম্পাদক তার বিরুদ্ধে টাকা দিয়ে নেতাকর্মীদের প্রভাবিত করার ঘটনার বাস্তব রুপ তুলে ধরেন।

তিনি তার ফেসবুক পোষ্টে আরও উল্লেখ করেন যে, দলীয় সৃঙ্খলা ভঙ্গ,খোদ আওয়ামী লীগ ও নেত্রী সম্পর্কে বিরুপ মন্তব্য করছেন। যার ফলে গত ২৪ মার্চ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় হাজি মো. আবু বকর ছিদ্দিককে তাকে পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

এ অভিযোগের বিষয়ে হাজি মো. আবু বকর ছিদ্দিক বলেন, আমি এখন মিটিংয়ে আছি। পরে কথা হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …