Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

তালায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
তালায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যদায় উদযাপন উপলক্ষে তালা উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়। আজ মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৭টায় বিজয় স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ, সাড়ে ৭ টায় শহীদ বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত, সারাদেশের ন্যায় সকাল ৮টায় একযোগে জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলন, এরপরে পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার-ভিডিপি, স্কাউটস, গার্লস গাইড এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শনী তালা সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

এসময় অভিবাদন ও সালাম গ্রহণ এবং বক্তব্য রাখেন তালার উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরিন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল ও পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম।
কুচকাওয়াজ,ডিসপ্লে শেষে শহীদ মুক্তিযোদ্ধাদের স্বরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ইজ্ঞি:মুজিবুর রহমান,সহ স্থানীয় মুক্তিযোদ্ধাবৃন্দ।

এর আগে সকাল ৭ টায় পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসন, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ,ছাত্রলীগ, জাতীয় পার্টি, জাতীয় ছাত্র সমাজ, তালা সরকারি কলেজ, মহিলা কলেজ, মুক্তযোদ্ধা কলেজ, তালা রিপোটার্স ক্লাব,সহ শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক সংগঠন। সন্ধায় মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠান অনুিষ্ঠত হয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …