Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / গলাচিপায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ”লীগের বিদ্রোহী প্রার্থী সামসুজ্জামান লিকন

গলাচিপায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ”লীগের বিদ্রোহী প্রার্থী সামসুজ্জামান লিকন

জসিম উদ্দিন, স্টাফ রিপোর্টার
পটুয়াখালীর গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবার বিকেলে আ”লীগের বিদ্রোহী প্রার্থী সামসুজ্জামান লিকন নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে নৌকার প্রার্থী মু. শাহীন শাহকে সমর্থন দিয়েছেন। এর আগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দের সভাপতিত্বে এক জরুরী সভা শেষে পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা স্থানীয় দলীয় কার্যালয়ের বাইরে অবস্থানরত নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, সামসুজ্জামান লিকন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি যে কোন কারণে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। এখন তিনি নির্বাচন থেকে সরে গিয়ে আ”লীগের দলীয় নৌকা মার্কার প্রার্থী শাহীন শাহকে সমর্থন দিয়েছেন। এখন আর দলের মধ্যে কোন বিভেদ নেই। এর পরই আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সামসুজ্জামান লিকন তাঁর বক্তব্যে বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী ছিলাম। উপজেলা আওয়ামী লীগের সাথে আলোচনা করে দলের স্বার্থে নির্বাচন থেকে সরে দাড়িয়ে নৌকা মার্কার প্রার্থী মু. শাহীন শাহকে পূর্ণ সমর্থন করলাম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পটুয়াখালী- ৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক কামরান শাহিদ প্রিন্স মহাব্বত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সাধরণ সম্পাদক গোলাম মোস্তফা টিটো, জেলা আওয়ামী লীগের সহসভাপতি কাশী নাথ দত্ত, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা হাজী মো. শাহজাহান মিয়া, সহসভাপতি মজিবর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সর্দার মু. শাহ আলম এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌকা মার্কার প্রার্থী মু. শাহীন শাহ, উপজেলা অওয়ামী লীগ নেতা মাইনুল ইসলাম রনো প্রমুখ।

এ প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে বলেন, আমরা আনুষ্ঠানিকভাবে অল্প সময়ের মধ্যেই সংবাদ সম্বেলনের মাধ্যমে সব কিছু জানাবো।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …