Breaking News
Home / আইন ও আদালত / রাঙ্গাবালীতে চোলাই মদ তৈরির উপকরণ জব্দ, তিন রাখাইনসহ গ্রেফতার ৪

রাঙ্গাবালীতে চোলাই মদ তৈরির উপকরণ জব্দ, তিন রাখাইনসহ গ্রেফতার ৪

আল আমিন, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
চোলাই মদ তৈরির উপকরণের সঙ্গে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা তিন রাখাইনসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকাল ১০ টায় তাদেরকে গলাচিপা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়।
রাঙ্গাবালী থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোরে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মৃদুপাড়া রাখাইন পল্লীতে রাঙ্গাবালী থানা পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় বিপুল পরিমাণ চোলাই মদ তৈরির উপকরণের সঙ্গে হাতেনাতে ওই পল্লীর তিন রাখাইন ও স্থানীয় এক কিশোরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ওইদিন রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃতরা হলÑমচিংগা রাখাইন (৬০), উথামো রাখাইন (৩৫), চোচি রাখাইন (৭০) ও সুমন হাওলাদার (১৮)।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, দীর্ঘদিন ধরে রাখাইন পাড়ায় চোলাই মদ তৈরি করা হচ্ছে। আমরা বিভিন্ন সময় অভিযান চালিয়ে মাদক উদ্ধার করেছি। তাদেরকে সচেতন করা হলেও তারা মদ তৈরি বন্ধ করেনি। সর্বশেষ আমরা অভিযান চালালে মদ তৈরির উপকরণের সঙ্গে হাতেনাতে তিন রাখাইনসহ ৪ জনকে গ্রেফতার করে সোমবার আদালতে প্রেরণ করি।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …