Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালায় বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

তালায় বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
স্বাধীনতার মহান স্থপতি,বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৯ তালায় বিভিন্ন কর্মসূচির উদযাপিত হয়েছে।
রবিবার তালা উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান,উপ-শহরে র‌্যালী,শিশু সমাবেশ, আলোচনা সভা, চিত্রাংকন,রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সকালে র‌্যালীটি উপ-শহরে প্রধার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীনের সভাপত্বিতে ও জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল,পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম রেজা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ মফিজউদ্দীন, মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক প্রভাষক প্রণব ঘোষ বাবলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক পিএম গোলাম মোস্তফা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আতিয়ার রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার শেখ মুস্তাফিজুর রহমান,সাংস্কৃতি ব্যক্তি সৈয়দ জুনায়েদ আকবর, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদী প্রমুখ।আলোচনা সভা শেষে চিত্রাংকন,রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতারন করা হয় ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …