Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় র‌্যাবের হাতে প্রশ্নপত্র ফাঁসসহ নানা প্রতারণা চক্রের সদস্য গ্রেপ্তার -১

ফতুল্লায় র‌্যাবের হাতে প্রশ্নপত্র ফাঁসসহ নানা প্রতারণা চক্রের সদস্য গ্রেপ্তার -১

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
নারায়নগঞ্জ জেলার র‌্যাব -১১ এর একটি চৌকশ টীম অভিযানে ভূয়া আইডি খুলে প্রশ্ন পত্র ফাঁসসহ নানা প্রতারনা অভিযোগে প্রতারক চক্রের সদস্য রিফাত (২০) কে গ্রেপ্তার করেছে। এ অভিযান চালায় গত ৩ ফেব্রুয়ারী গভীর রাতে। এব্যাাপারে র‌্যাব- ১১ এর সদস্য আব্দুল্লাহ শেখ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। মামলা নং- ৫(২)১৯।
এ মামলা সূত্রে জানা যায়, নারায়নগঞ্জ জেলার র‌্যাব-১১ এর একটি চৌকশ টীম গত ৩ ফেব্রুয়ারী রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা থানাধীন ভূইগড় এলাকায় আবুল হাসানের বাসায় অভিযান চালায়। এসময় তারা জানতে পারে রায়হান আহম্মেদ নামের একটি ফেসবুক পেইজ মানুষের কাছ থেকে প্রতারনা করে টাকা পয়সা হাতিয়ে নেয়। তারা আরো জানায়, ঐ আইডিতে পোষ্টে উল্লেখ আছে এস.এসসি ও এইচ এসসি পরীক্ষার রেজাল্ট পরিবর্তন করার সুবিধা তারা করে থাকে। বিনিময় তারা টাকা পয়সা নেয়। এই প্রতারক চক্রের খপ্পরে পড়ে অনেকেই টাকা পয়সা দিয়েছে। এই আইডিসহ প্রতারক চক্রের সদস্য রিফত (২০) কে গ্রেপ্তার করে ঐ রাতেই। সে ভূইগড় আদমজী নগর এলাকার আবুল হাসানের ছেলে। এই প্রতারক চক্রের সদস্যরা বাংলাদেশ এর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের লোগো ব্যবহার করে এই ফেসবুক আইডি পরিচালনা করে আসছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …