Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান দেলোয়ারের শো-ডাউন

রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান দেলোয়ারের শো-ডাউন

আল আমিন,রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন শো-ডাউন করেছেন।তিনি পটুয়াখালী জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ।
উপজেলার কোড়ালিয়া স্পীডবোট ঘাট থেকে দেলোয়ার হোসেন মটরসাইকেল শো-ডাউন বের করেন। এসময় তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের এক হাজারের বেশি নেতাকর্মীরা প্রায় পাঁচ শতাধিক মটরসাইকেল নিয়ে এ শো-ডাউনে অংশ নেন। পরে উপজেলা সদর ঘুরে খালগোড়া বাজার হয়ে নেতা বাজার গিয়ে শো-ডাউনটি শেষ হয়।
পরে নেতা বাজারে আয়োজিত একটি পথসভায় দেলোয়ার হোসেন অংশগ্রহণ করেন। এ সময় দেলোয়ার হোসেন বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমরা এখন উন্নয়নের মহাসড়কে। আমি একজন কর্মী হিসেবে এই জনপদের উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নিতে চাই। আমি দীর্ঘদিন ধরে এই জনপদের মানুষের পাশে আছি। এখানে আগে রাজনৈতিক কোলহ থাকলেও বর্তমানে এই আসনের এমপি মহিব ভাইর নেতৃত্বে এর অবসান ঘটেছে। তাই আসন্ন উপজেলা নির্বাচনে সৎ, যোগ্য ও শিক্ষিত ব্যক্তিকে মনোনয়ন দেয়া হবে বলে আমি আশা করি।
উল্লেখ্য, ২০১৭ সালের ৬ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ উপ-নির্বাচনে দেলোয়ার হোসেন আওয়ামী লীগের মনোনয়ন পান এবং নির্বাচিত হন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আবারও তিনি দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদী।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …