Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ছাত্রীকে নিয়ে শিক্ষক চম্পট

ফতুল্লায় ছাত্রীকে নিয়ে শিক্ষক চম্পট

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে লম্পট শিক্ষক ছাত্রীকে নিয়ে পলায়ন করেছে। এঘটনা ঘটেছে গত ২ ফেব্রয়ারী সকাল ৮টায়। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় ঐ লম্পট শিক্ষক ও তার বাবাসহ ৪/৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ছাত্রীর নানী মোমেনা আলম (৬০)।
এলাকা সূত্রে জানায়ায়, ফতুল্লার কুতুবপুর তুষার ধারা সাদ্দাম মার্কেট এলাকার মৃত অহিদুল আলম। তার মেয়ের ঘরের নাতনী সৌমিতা মেলিসা (১৫)। সেডেমরা রেনেসাঁ একাডেমিতে পড়ালেখা করতো। সেখান থেকে নানী ও মামারা ফতুল্লার তুষার ধারা হাই স্কুল এন্ড কলেজে ভর্তি করান। সেখানেই বর্তমানে ১০ম শ্রেনিতে পড়ালেখা করতো। সেই স্কুলের সহকারী শিক্ষক সাইফুল ইসলাম মেলিসা কে বাসায় প্্রাইভেট পড়াতো। এই শিক্ষকের সাথে মেলিসার ভালবাসার সম্পর্ক গড়ে উঠে। একপর্যায় মেলিসা কে নিয়ে ঘর বাধার স্বপ্নে শিক্ষক সাইফুল ইসলাম (৩২) ও তার সহযোগিরা গত ২ ফেব্রুয়ারী সকালে ফুসলিয়ে প্রেমের ফাঁদে ফেলে অপহরন করে নেয়। সাইফুল ইসলাম চাপাইনবাবাগঞ্জ নাচোল থানাধীন আমলাইন মাধবপুর গ্রামের তৌহিদুল ইসলামের ছেলে।
এদিকে, মেলিসার নানি ফতুল্লা মডেল থানায় সাইফুল ইসলাম ও তার বাবাসহ ৪/৫জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এ ঘটনায় তুষারধার এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …