Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় আসলামের স্ত্রী নাজনীন আক্তার নিখোঁজ

ফতুল্লায় আসলামের স্ত্রী নাজনীন আক্তার নিখোঁজ

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার পঞ্চবটি গুলশান রোড এলাকার আসলামের স্ত্রী নাজনীন আক্তার খায়রুন নিখোঁজ হয়েছে। এ ঘটনা ঘটেছে গত ২৬ জানুয়ারী দুপুর ১২টায়। তাকে তাদের আত্মীয় স্বজনের বাসায় খুঁেজ না পেয়ে গত ৩১ জানুয়ারী দুপুরে ফতুল্লা মডেল থানায় তার স্বামী মো.আসলাম বাদী হয়ে একটি হারানো জিডি দায়ের করেছে।
এলাকা সূত্রে জানাযায়, ফতুল্লার এনায়েতনগর পঞ্চবটি গুলশান রোড এলাকার মো.শহিদুল ইসলামের ছেলে মো. আসলাম । সে লালপুর এলাকার মো.নজরুল ইসলামের মেয়ে নাজনীন আক্তার খায়রুন কে বিবাহ করেন। বিয়ের পর থেকেই নাজনীন বিভিন্ন সময় স্বামীর বাড়ি থেকে তার পিত্রালয়ে চলে যায়। সে শ^শুর বাড়ির লোকজনকে তেমন মান্য করে না। সে তার ইচ্ছে মতো চলাফেরা করে। গত ২৬ জানুয়ারী দুপুর ১২টায় নাজনীন কাউকে কিছু না বলে স্বামীর বাড়ি থেকে অন্যাত্রয় চলে যায়। তাকে তার বাবার বাসা লালপুরসহ আত্মীয় স্বজনের বাড়িতে খুঁজে না পেয়ে ফতুল্লা মডেল থানায় বৃহস্পতিবার হারানো জিডি দায়ের করেছে।

এদিকে, নাজনীনের এলাকাবাসী জানান, নাজনীন কে যৌতুকের জন্য আসলাম নির্যাতন করেন। তাই সে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে সে তার পছন্দের জায়গায় চলেগেছে। পুলিশ জানান, এই জিডি তদন্ত করে সঠিক আইনী ব্যবস্থা নেয়া হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …