Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / রাঙ্গাবালী উপজেলা নির্বাচনে অ.লীগের মনোনয়ন প্রত্যাশী – ২

রাঙ্গাবালী উপজেলা নির্বাচনে অ.লীগের মনোনয়ন প্রত্যাশী – ২

আল আমিন, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
আগামী মার্চ থেকে শুরু হচ্ছে দেশব্যাপী উপজেলা নির্বাচন।নির্বাচন সামনে রেখে সারাদেশেই শুরু হয়েছে আগ্রহীদের প্রচার প্রচারনা। নির্বাচনে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন চান বর্তমান উপজেলা চেয়ারম্যান ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগের কোষাধক্ষ্য অধ্যক্ষ মো.দেলোয়ার হোসেন । এ লক্ষে ইতিমধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়ানও ওয়ার্ডে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে তার কর্মী ও সমর্থকরা ।এলাকার মানুষের কাছে তিনি তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন বর্তমান এ উপজেলা চেয়াম্যান ।স্থানিয় আওয়ামীলীগের নেতাকর্মীরা বলছেন ,জনপ্রিয়তায় তিনি এগিয়ে রয়েছেন। ২০১৭ মার্চ মাসের ২৫ তারিখে উপনির্বাচনে এলাকার জনগন তাকে মূলবান ভোট দিয়ে উপজেলা চেয়াম্যান বানিয়েছেন।

অন্যদিকে উপজেলা নির্বাচনে মনোনয়ন পেতে দৌড় ঝাঁপ শুরু করেছেন রাঙ্গাবালী সদর ইউনিয়ানের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন মাস্টার ।স্থানীয় আওয়ামীলীগ কর্মীদেরও তৃনমূল মানুষের কাছে আনাগোনা বেড়েছে তার । চায়ের দোকান থেকে শুরু করে সব জায়গায় উপজেলা নির্বাচনে দুই মনোনয়ন প্রত্যাসীর আলোচনা মুখে মুখে ।

জানতে চাইলে দৈনিক খোলা কাগজ কে অধ্যক্ষ দেরোয়ার হোসেন বলেন ,মধ্যেবর্তি নির্বাচনে আমি এসেছি পূর্ন মেয়াদী নির্বাচনে আমি আসিনাই।দের বছর ছিলাম মাঠে ময়দানে নেতা কর্মীদের নিয়া ছিলাম ।জননেত্রী শেখ হাসিনার উন্নায়নের ধারা যাতে এই উপজেলায় পৌছায় সে জন্য শ্রম দিয়েছি ।প্রত্যেক নেতা কর্মী ওসাধারন মানুষ আমাকে ভালবাসে ।আমি মনোনয়নের ব্যাপারে শতভাগ আশাবাদী ইনসআল্লাহ।

অপর মনোনয়ন আশা বাদী মো.আবুল হোসেন মাস্টার বলেন,আমি কাউকে চিনিনা । জেলা কমিটি চিনিনা। পটুয়াখালী ৪আসনের সাংসদ জনাব,মহিবুর রহমান মহিব ভাই আমাকে মনোনয়ন দিলে আমি নির্বাচন করবো । না দিলে আমার কোন কথা নাই ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …