Breaking News
Home / আইন ও আদালত / তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতিকে ছুরিকাঘাত

তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতিকে ছুরিকাঘাত

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
বাংলাদেশ ছাত্রলীগ তালা উপজেলা শাখার সাবেক সভাপিত সরদার মশিয়ার রহমান কে ছুরিকাঘাত করেছে দূর্বৃত্তরা। বর্তমান তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তিনি।

জানাযায়,মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা জেলা শহরে রেড ক্রিসেন্ত সোসাইটি জেলা অফিসের সামনে রাত্র আনুমানিক সাড়ে নয়টার দিকে দূর্বৃত্তরা পিছন থেকে ছুরি দিয়ে আঘাত করে করে দুর্বৃত্তরা। এসময় সে মাটিতে পড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে খুলনায় নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

সরদার মশিয়ার রহমান তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

সরদার মশিয়ার রহমানের সাথে থাকা শিমুল জানান, জেলা আওয়ামী লীগের একজন নেতার বাসার থেকে বের হয়ে তালার উদ্দেশ্যে আসার সময় পেছন দিক থেকে এসে তাকে ছুরিকাঘাত করে দূর্বৃত্তরা। এসময় সে মটর সাইকেল থেকে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে মশিয়ারকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় প্রেরন করেছে। এই রিপোট লেখা পর্যন্ত তিনি খুলনায় চিকিৎসাধীন রয়েছেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …