Breaking News
Home / আইন ও আদালত / তালায় ধর্ষক মনিরুল গ্রেফতার

তালায় ধর্ষক মনিরুল গ্রেফতার

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
তালায় গৃহবধূ ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় আসামী ধর্ষক মনিরুল সরদারকে গ্রেফতার করেছে তালা থানার পুলিশ । জানাযায়,গত মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলার মাগুরার নয়নামারীর ভেঁড়ী বাঁেধর উপর থেকে গ্রেফতার করা হয় আফছার সরদারের পুত্র মনিরুল ২৬ জানুয়ারী রবিবার গভীর রাতে তালা উপজেলার বালিয়াদহ গ্রামের আলামিন সরদারের স্ত্রী দুই সন্তানের জননী কে ঘরের শিকল ভেঙ্গে সন্তানদের হত্যা করবে বলে হুমকি দিয়ে গলায় ছুরি ঠেকিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। এসময় ধর্ষিতার ডাক চিৎকার ও শিশু কান্নার শব্দ শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে বরগুনায় ইট ভাটায় কাজ করতে যাওয়া ধর্ষিতার স্বামী আলামিন ফিরে এসে পরের দিন ২৭ জানুয়ারী তালা থানায় মনিরুলকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। যার নং ১২/১৯। মামলার ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী-২০০৩ এর ৯(১)।

আলামিনের দায়ের করা মামলায় আরো উল্লেখ করা হয় যে,এর আগেও মনিরুল তার স্ত্রীকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিত। ঐসময় বিষয়টি স্থানীয়দের জানালে সে তার ও তার স্ত্রী-স্বজনদের প্রতি আরো বেশি ক্ষিপ্ত হয়ে বিভিন্ন প্রকার হুমকি দিতে থাকে করে। সর্বশেষ তার অনুপস্থিতির সুযোগে কৌশলে ঘরের শিটকানি খুলে ঘরে ঢুকে তার স্ত্রীকে ধর্ষণ করে।
এলাকাবাসী জানায়,আটকৃত মনিরুলের বিরুদ্ধে মাদক ব্যবসা ও চোরাচালানের অভিযোগ রয়েছে। সর্বশেষ ধর্ষণের ঘটনায় মামলা হলেও বাড়ি এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছিল ।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, গত ২৭ জানুয়ারী থানায় ধর্ষিতার স্বামী আলামিন বাদী হয়ে একটি মামলা করেছিল। ২৪ ঘন্টার ব্যবধানে আসামীকে গ্রেফতার করে করে জেল-হাজতে প্রেরণ করেছি ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …