Breaking News
Home / রাজনীতি / জেসমিন নাহার লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী

জেসমিন নাহার লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী

মনোয়ার হোসেন, হাতীবান্ধা (লালমনিরহাট) সংবাদদাতা
লালমনিরহেটের হাতীবান্ধা উপজেলার সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জেসমিন নাহার। ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। ইতিমধ্যে তার প্রচার-প্রচারণা ব্যাপক সাড়া পড়েছে। যেখানে যাচ্ছে সেখানেই সাধারণ মানুষের মাঝে ব্যাপক উৎসাহ।তাকে সবাই আপন ভেবে কাছে নিচ্ছেন। হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী জেসমিন নাহার। আজ মঙ্গলবার উপজেলার গড্ডিমারী,টংভাঙ্গা ও সিন্দুর্না ইউনিয়নে জনসাধারণকে সাথে নিয়ে সকাল থেকে গণসংযোগে ব্যস্ত সময় পার করেছেন।

তিনি গণসংযোগে বলেন, সুখে-দুঃখে সর্বদা জনগনের পাশে ছিলাম, আছি ইনশাআল্লাহ থাকব। অন্যায় ভাবে কখনোই কারো উপর জুলুম নির্যাতন করতে দিব না। কারো মাধ্যমে রাষ্ট্রের সম্পদ নষ্ট হতে দিব না। সরকার কর্তৃক প্রেরিত প্রতিটি অর্থ জনগণ যাতে সুন্দর ভাবে পায় সে দিকে পুরো সজাগ থাকব।জনগণের সেবা করতে চাই। তাই আমি উপজেলা পরিষদ নির্বাচনে হাতীবান্ধা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী।

তিনি আরও বলেন, এলাকায় সুশাসন প্রতিষ্ঠা, সুষম উন্নয়ন ও আধুনিকতার ছোঁয়ায় নতুনত্বের স্বপ্ন নিয়ে হাতীবান্ধা উপজেলাকে আধুনিক মডেল উপজেলায় রূপান্তরিত করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করছি। আশাকরি জননেত্রী শেখ হাসিনা হাতীবান্ধার উন্নয়নের স্বার্থে আমাকে মনোনয়ন দিবেন।

উল্লেখ্য আমি তারুণ্যের ভোটে এগিয়ে যাব। তরুণ প্রজন্ম আমার প্রতি আস্থা শতভাগ রাখছে।এ ব্যাপারে গড্ডিমারি মিজানুর রহমান বলেন জেসমিন নাহার একজন শিক্ষিত মানুষ আমরা তার পক্ষেই আছি।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …