Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / ৩১-গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনে তিন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার : অবশিষ্ট ৫

৩১-গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনে তিন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার : অবশিষ্ট ৫

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্থগিতকৃত ৩১ গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) নির্বাচনি আসনে পুনঃতফসিলনুযায়ি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন বৃহস্পতিবার কর্মদিবসের শেষ সময় বিকাল ৫টার মধ্যে তিন প্রার্থী তাদের প্রার্থীতা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। যারা তাদের প্রার্থীতা প্রত্যাহার করছেন তাঁরা হলেন জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত ঐক্যফ্রন্ট প্রার্থী অধ্যাপক ডা. সৈয়দ মইনুল হাসান সাদিক, বাসদ মনোনীত বাম গণতান্ত্রিক জোট প্রার্থী সাদেকুল ইসলাম এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মোঃ হানিফ দেওয়ান।
গাইবান্ধা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. আব্দুল মতিন-এর কার্যালয়ে ওই তিন প্রার্থী আবেদনের মাধ্যমে তাদের নিজ নিজ মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে; এ আসনে পূর্বেকার ৮ প্রার্থীর মধ্যে ৩ প্রার্থীর প্রত্যাহার শেষে বহাল থাকলো ৫ প্রার্থীর প্রার্থীতা। তাঁরা হচ্ছেন; আওয়ামী লীগ মনোনীত মহাজোট প্রার্থী ডা. মো. ইউনুস আলী সরকার এমপি, জাতীয়পার্টি (এ) ব্যারিস্টার দিলারা খন্দকার শিল্পী, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ মনোনীত আলহাজ্ব এসএম খাদেমুল ইসলাম খুদি, ন্যাশনাল পিপলস পার্টি এনপিপির মো. মিজানুর রহমান তিতু ও স্বতন্ত্র প্রার্থী আবু জাফর মো. জাহিদ।
উল্লেখ্য, গত ১৯ ডিসেম্বর দিবাগত রাতে জাতীয়পার্টি (জেপি) মনোনীত ঐক্যফ্রন্ট প্রার্থী ড. টিআইএম ফজলে রাব্বি চৌধুরীর আকস্মিক মৃত্যুতে ২০ ডিসেম্বর নির্বাচন কমিশন এ আসনে ৩০ ডিসেম্বর নির্বাচন স্থগিত এবং পরবর্তীতে ২৭ জানুয়ারি ২০১৯ নতুন করে ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করে পুনঃতফসিল ঘোষণা করেন। এ মোতাবেক পূর্বনির্ধারিত ১১ জানুয়ারি শুক্রবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …